শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বেলকুচিতে জেলেদের মাঝে জাল বিতরণ করেন এমপি মমিন মন্ডল

বেলকুচিতে জেলেদের মাঝে জাল বিতরণ করেন এমপি মমিন মন্ডল

সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা মৎস্য অফিসের আয়োজনে ও মৎস্য কর্মমকর্তা আইয়ুব আলীর সভাপতিত্বে, এগ্রিকালচার টেকনোলজী প্রোগ্রাম ফেজ-২ এনএটিপির আওতায় মৎস্য চাষী ও মৎস্যজীবি সিআইজি গ্রুপের আওতাধীন জেলেদের মাঝে জাল বিতরণ করা হয়েছে।

বুধবার (০৪ মার্চ) বিকালে বেলকুচি উপজেলা মৎস্য অফিস চত্বরে উপজেলার ছয়টি ইউনিয়নের ১২ টি সমিতির মাঝে এ জাল বিতরণ করা হয়। উক্ত জাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৫ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মন্ডল।

বেলকুচি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রহমত উল্লাহ, উপজেলা কৃষি কর্মকর্তা কল্যাণ প্রসাদ পাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ ফজলুল হক সরকার, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ গাজী সাইদুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ফারুক সরকার,উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ইউপি চেয়ারম্যানসহ উপজেলা আওয়ামীলীগ সর্বস্তরের নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: