শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মনন সাহিত্য সংগঠনের ৮৩ তম পাক্ষিক অধিবেশন অনুষ্ঠিত

মনন সাহিত্য সংগঠনের ৮৩ তম পাক্ষিক অধিবেশন অনুষ্ঠিত

মনন সাহিত্য সংগঠনের ৮৩ তম পাক্ষিক অধিবেশন সম্পন্ন হয়েছে শুক্রবার (২১ ফেব্রুয়ারী) বিকেল ০৩:৩০ টায়। বগুড়ার ধুনট পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজের হল রুমে অনুষ্ঠিত অধিবেশনে সভাপতিত্ব করেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ মোখলেছুর রহমান আরজু।

কাজিপুরের আমিনা মনসুর ডিগ্রি কলেজের প্রভাষক ও মনন সাহিত্য সংগঠনের সাধারণ সম্পাদক জনাব  রাজিবুজ্জামান রাজিবের এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শেরপুর সাহিত্য চক্রের আহবায়ক, বাংলাদেশ পোয়েটস ক্লাব বগুড়া জেলার সভাপতি, ভাস্বতী পত্রিকার সম্পাদক, কবি, লেখক ও সহকারী অধ্যাপক জনাব মোঃ সুলতান মাহমুদ রনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কবি আবু সাইদ ফকির, সোনালি ব্যাংক লিমিটেড এর অবসর প্রাপ্ত স্টাফ জনাব  হাফেজ আলী, ধুনট পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজের আইসিটি বিষয়ের শিক্ষক তপন কুমার দেব ও চাঁন্দার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রেজাউল করিম।

সভাপতির উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে অধিবেশনের কার্যক্রম শুরু হয়। কবি সাহিত্যিকদের স্বরচিত কবিতা আবৃত্তির মাধ্যমে অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে ওঠে। স্বরচিত কবিতা পাঠ করেন- সুলতান মাহমুদ রনি, আবু সাইদ ফকির হাফেজ আলী, এম আর টি আরজু, আলহাজ্ব নার্গিস সুলতানা, শৈবাল, এইচ এম আসিফ সরকার ও এম আর জামান।

অধিবেশন শেষে চা চক্রে যোগ দেন মনন সাহিত্য সংগঠনের সহ-সভাপতি এস এম সোলায়মান, এনামুল হক ও নির্বাহী সদস্য ফরমান আলী বাবু।  শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ গঠনমূলক বক্তব্য রাখেন এবং মনন সাহিত্য সংগঠনের গৌরাবোজ্বল সাফল্য কামনা করেন। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: