শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

খালেদার মুক্তির বিষয়টি সম্পূর্ন নির্ভর করে আদালতের উপর: মো: নাসিম

খালেদার মুক্তির বিষয়টি সম্পূর্ন নির্ভর করে আদালতের উপর: মো: নাসিম

১৪ দলীয় মুখপাত্র ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন,আমরা সবাই জানি এবং বাংলাদেশের মানুষ ও জানে আদালত কর্তৃক দন্ডিত হয়ে খালেদা জিয়া কারাগারে বন্দী আছেন। একজন সাবেক প্রধানমন্ত্রী হিসাবে তাকে সুচিকিৎসার ব্যবস্থা করেছে আওয়ামীলীগ সরকার।

তার মুক্তির ব্যাপারে  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম যে কথা বলেছেন সে বিষয়টি সম্পূর্ন আদালতের ব্যাপার। এ ব্যাপারে আমাদের দলের কোন কিছু করনীয় আছে বলে মনে হয় না। তার মুক্তির ব্যাপারে সরকারের বাধা দেবার কোন প্রশ্নই ওঠে না। কারন দেশের সবোর্চ্চ আদালত হচ্ছে সুপ্রিমকোর্ট।

আমাদের সরকার আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই  বিচারাধীন কোন বিষয়ে আমাদের  সরকার হস্তক্ষেপ করবে না। বেগম জিয়ার কারা মুক্তির বিষয়টি সম্পূর্ন নির্ভর করে আদালতের উপর। এ ব্যপারে আমাদের কিছুই করনীয় নেই।

তিনি শুক্রবার বিকেলে সিরাজগঞ্জের কাজীপুর যাবার পথে বঙ্গবন্ধুর সেতুর পশ্চিম পাড়ে মুলিবাড়ীতে সিরাজগঞ্জের আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মুনসুর আলীর ভাস্কার্য্যে পুস্পস্তবক অর্পন,তার বিদেহী আত্নার শান্তি কামনায় মোনাজাত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: