বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কামারখন্দে যুবলীগের সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

কামারখন্দে যুবলীগের সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের কামারখন্দে যুবলীগের সমাবেশ ও আলোচনা সভা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ২নং ঝাঐল ইউনিয়ন শাখার উদ্যোগে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মো. কামরুজ্জামান মাসুদ এর সঞ্চলনা ও মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ কামারখন্দ ২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যপক ডঃ হাবিবে মিল্লাত মুন্না।

এসময় আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগীর সাধারণ সম্পাদক মো. একরামুল হক, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীর সভাপতি ও জেলা প্রেসক্লাব এর সভাপতি মো. হেলাল উদ্দিন।

কামারখন্দ উপজেলা আওয়ামিলীগের সহ- সভাপতি মুকবুল হোসেন, কামারখন্দ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন হোসেন বাবু, কামারখন্দ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, কামারখন্দ উপজেলা আওয়ামীলীগী এর সাধারণ সম্পাদক ও জামতৈল ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন সেখ ও কামারখন্দ উপজেলা ছাত্রলীগর সভাপতি পারভেজ রেজা পাভেল।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. আলতাফ হোসেন ঠান্ডু চেয়ারম্যান ২ নং ঝাঐল ইউনিয়ন পরিষদ, ২ নং ঝাঐল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আমিনুল ইসলাম খান সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: