শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে কাজিপুরে সবজি-বীজ বিতরণ

সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে কাজিপুরে সবজি-বীজ বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের উদ্যোগে বন্যা ত্রাণ বিতরণ-২০১৯ এর আয়োজনে,  কাজিপুর উপজেলায় ২০১ জন গরীব, অসহায়,  দুস্হ,  বন্যার্ত কৃষক পরিবারের  মাঝে ত্রাণ বিতরণ  করা হয়েছে । 

রোববার ( ৮ সেপ্টেম্বর) দুপুরে  উপজেলার মাইজবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে  উপলক্ষে বন্যা দুর্গতের পুনঃবাসনের জন্য উপজেলার খাসরাজবাড়ী, নাটুয়ারপাড়া ও মাইজবাড়ী ইউনিয়নের ২০১টি বন্যা দুর্গত কৃষক পরিবারকে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করা হয়েছে । ওই অনুষ্ঠানের  প্রধান অতিথি হিসাবে বক্তব্য ও বিতরণ করেন, সাবেক সংসদ সিরাজগঞ্জ-১ (কাজিপুর) প্রকৌশলী তানভীর শাকিল জয়। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা পরিষদ চেয়াম্যান খলিলুর রহমান সিরাজী।  আরো বক্তব্য রাখেন, কাজিপুুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইজবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ শওকত হোসেন, রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য ও মাইজবাড়ী ইউপি’র সাবেক চেয়ারম্যান তালুকদার জাহাঙ্গীর আলম।  এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা -ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, রেড ক্রিসেন্ট সোসাইটির সিরাজগঞ্জ শাখার কর্মকর্তা রবিউল হাসান, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কাজিপুর সদর ইউপি চেয়ারম্যান টি,এম আতিকুর রহমান সহ প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: