শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে তানভীর শাকিল জয়, এমপি

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে তানভীর শাকিল জয়, এমপি

সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, জনগণের জীবনমানের উন্নয়নের লক্ষে গৃহীত কর্মপন্থার বিস্তৃতির অপর নাম ডিজিটাল বাংলাদেশ। শেখ হাসিনা এই কর্মজালের পুরোধা। সরকার এখন স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে। এতে শিক্ষকদের সম্পৃক্ত করতে ল্যাপটপ দেওয়া হলো।

মঙ্গলবার (৯ মে) বেলা ২টায় কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কাজিপুর উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। প্রাথমিক শিক্ষা অধিদফতরের দেওয়া ল্যাপটপগুলো উপজেলার ১৬৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে দেওয়া হয়েছে।

প্রতিটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দিয়ে তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষকদেরকে ল্যাপটপ দেওয়ার মাধ্যমে আবারও প্রমাণ করলেন উন্নয়নের অগ্রযাত্রায় এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে একসঙ্গে কাজ করে যেতে হবে। তবেই আমরা কাঙ্খিত লক্ষে পৌঁছে যাব ইনশাআল্লাহ। এসময় তিনি ল্যাপটপগুলো ঘরে বাক্সবন্দি না করে তা ব্যবহারের পরামর্শ দেন।

সহকারী শিক্ষা অফিসার এসএম আবু জোবায়েরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দেন- কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এসএম হাবিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন- কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, রহমান, সহকারী শিক্ষা অফিসার আবু সাইদ প্রমুখ

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর