শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তাড়াশে জমকালো আয়োজনে ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

তাড়াশে জমকালো আয়োজনে ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

ঈদুল-ফিতর উপলক্ষে জমকালো আয়োজনে সিরাজগঞ্জের তাড়াশে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এই খেলাকে ঘিরে তরুণ ক্রীড়ামোদীদের মেলা বসে। ব্যতিক্রমী এ আয়োজন দেখতে সকাল থেকে আশপাশের এলাকা থেকে দর্শকরা মাঠে এসে হাজির হন।

রবিবার দিনভর উপজেলা সগুনা ইউনিয়নের চরকুশাবাড়ি খেলার মাঠে ইশ্বরপুর ক্রিকেট একাডেমির আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা মোনায়েম হোসেন জেমস।

ক্রিকেট টুনামের্ন্ট খেলায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলার সগুনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আতিক শেখ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির সরদার, ইউপি সদস্য সুজন সরদার, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি গোলাম মস্তোফা সোহাগ ও সগুনা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ হোসেন সহ আরো অনেকেই।

এক দিনের ক্রিকেট টুর্নামেন্ট খেলায় দুটি দল অংশ গ্রহণ করেন। এতে সোনার বাংলা ক্রিকেট একাদশ বনাম স্বাধীন বাংলা ক্রিকেট একাদশ এর মধ্যকার ফাইনাল খেলায় স্বাধীন বাংলা ক্রিকেট একাদশ বিজয়ী হয়। খেলা শেষে প্রধান অতিথি তাড়াশ উপজেলা আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা মোনায়েম হোসেন জেমস বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর