শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মজিদ মন্ডল মেমোরিয়াল উচ্চ বিদ্যা. বহুতল ভবন ভিত্তিপ্রস্তর স্থাপন

মজিদ মন্ডল মেমোরিয়াল উচ্চ বিদ্যা. বহুতল ভবন ভিত্তিপ্রস্তর স্থাপন

সিরাজগঞ্জের এনায়েতপুরের ঐতিহ্যবাহী রুপনাই-গোপালপুরে অবস্থিত মেধাবী বিদ্যাপীঠ ‘আলহাজ আব্দুল মজিদ মন্ডল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়’র অত্যাধুনিক বহুতল ভবন নির্মান কাজের উদ্বোধন করেছেন সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মন্ডল।

শনিবার সকালে বিদ্যালয় চত্বরে এ উপলক্ষ্যে বর্ণিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় মেধাবী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি আব্দুল মমিন মন্ডল এমপি। বিদ্যালয়ের গর্ভনিংবডির সহ-সভাপতি আলহাজ্ব রইচ উদ্দিন বিকম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এ সময় আইরিশ গ্রুপের চেয়ারম্যান আব্দুল কাদের, মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আলীম মন্ডল ও জুবায়ের মন্ডল, এনায়েতপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম সিরাজ, সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ফজলুল হক সরকার ও সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান মাখন এবং বিদ্যলয়ের প্রধান শিক্ষক রওশন আলী সুইট বক্তব্য রাখেন। এ অনুষ্ঠানে সকল শিক্ষার্থীদের অভিভাবক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সাংবাদিক সহ নানা পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মন্ডল বলেন, এলাকার শিক্ষা বিস্তারে মেধাবী এই শিক্ষা প্রতিষ্ঠান বরাবরই ভাল ফলাফল করে আসছে। অত্যাধুনিক বহুতল ভবনে শিক্ষার সব রকম সুযোগ সুবিধা সম্পন্ন অবকাঠামোর পাশাপাশি উন্নত পাঠদানে আশা করছি এই বিদ্যাপীঠটি দেশ সেরা একটি প্রতিষ্ঠানে রুপ নেবে। এখানে মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের জন্য বিশেষ ব্যবস্থা থাকবে। এলাকাবাসির স্বপ্ন পুরনে আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল ফাউন্ডেশন এলাকার উন্নয়ন ও মানবতার কল্যানে কাজ করছে। একই সাথে শিক্ষা বিস্তারেও ফাউন্ডেশনের নিজস্ব তহবিল থেকে সকল সহযোগিতা করা হচ্ছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর