শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত কম্বল বিতরণ

সিরাজগঞ্জে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত কম্বল বিতরণ

সিরাজগঞ্জ সদর উপজেলা ছোনগাছা ইউনিয়নে শীতার্তদের মধ্যে প্রধানমন্ত্রীর প্রদত্ত কম্বল বিতারণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১০ টায় সদর উপজেলা ৬ নং ছোনগাছা ইউনিয়ন পরিষদে অসহায় শীতার্ত ৩শ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

ছোনগাছা ইউনিয়ন পরিষদের সচিব এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে কম্বল বিতরণ করেন, ছোনগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ। তিনি তার বক্তব্য বলেন,শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই।

শীতার্ত মানুষের কষ্ট লাঘবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে কম্বল বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করছেন। সেই কর্মসূচির সঙ্গে সিরাজগঞ্জ কাজিপুর ১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় একাত্ম হয়ে সমাজের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তি প্রতিষ্ঠানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

তিনি আরও  বলেন, সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা।একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপসহকারী কৃষি কর্মকর্তা ( ট্যাগ অফিসার) মো.আবু আউয়াল,ইউপি সদস্য জহুরুল ইসলাম, তারিকুল ইসলাম, আব্দুল মমিন, শহিদুল ইসলাম, আবু তাহের ঝন্টু, সেলিম রেজা, মহর আলী, শাহাদাত হোসেন বাবু, আমির হোসেন, মহিলা ইউপি সদস্য তুর্জাউন, জাহানারা আরিফা ইসলাম তালুকদার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগে ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর