শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় বিজয় দশমীতে প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে তানভীর ইমাম এমপি

উল্লাপাড়ায় বিজয় দশমীতে প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে তানভীর ইমাম এমপি

হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গোৎসব উপলক্ষে শুভ বিজয় দশমীতে ভিন্ন রকমের আয়োজনের মাধ্যমে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব। দীর্ঘ ৫ দিন ব্যাপি প্রতিমা পূজা মন্ডপে তুলে পূজা - অর্চনা করে শেষ বিদায় দশমীতে উপজেলার দূর্গানগর ইউনিয়নের করতোয়া নদীর সোনতলা ব্রীজ সংলগ্ন পশ্চিম পাড়ে শারদীয় দুর্গোৎসব এর মিলন মেলা ও বিসর্জনের আয়োজন করে উপজেলা পূজা উদযাপন পরিষদ ।

বুধবার বেলা দুটা থেকে পৌর এলাকার ও আশপাশের প্রায় ২০ টি প্রতিমা নৌকা ও ট্রাক যোগে উৎসব স্থলে পৌছে । এ সময় করতোয়া নদীর দুপাড়ে শত শত লোকের মিলন মেলা ঘটে ।

এর মধ্যে উপস্থিত হন সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য, উল্লাপাড়া উপজেলার উন্নয়নের রূপকার পরিশ্রমী জননেতা জনাব তানভীর ইমাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন, উল্লাপারা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মাহফুজ, উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুজিত কুমার ঘোষ, সাধারণ সম্পাদক শ্রী রতন কুমার সরকার প্রমুখ ।

সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে একে একে ২০টি প্রতিমা বিসর্জন দেয়া হয় । পরে প্রতিমার সার্বিক দিক বিবেচনা করে প্রথম, দ্বিতীয় এভাবে পুরুস্কার দেওয়া হয় । পুরুস্কার বিতরণ করে অনুষ্ঠানে প্রধান অতিথি সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর