শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কাজিপুরে ইকো পার্ক সংলগ্ন নদী ভাংগন এলাকা পরিদর্শন করেন এমপি জয়

কাজিপুরে ইকো পার্ক সংলগ্ন নদী ভাংগন এলাকা পরিদর্শন করেন এমপি জয়

সম্প্রতি সময়ে কাজিপুরে যমুনা নদীতে পানি হ্রাসের সাথে সাথে চরাঞ্চলের বিভিন্ন জায়গায় ভাঙন শুরু হয়েছে।এর মধ্যে মাইজবাড়ি ইউনিয়নের ঢেকুরিয়া শহিদ এম মনসুর আলী ইকো পার্ক সংলগ্ন এলাকায় হঠাৎ করে ভাংগন শুরু হয়েছে। গতকাল থেকে এ ভাংগনের ঘটনা ঘটে।

এদিকে ভাঙনরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন বাধেঁর তীরবর্তী মানুষ। খবর পেয়ে ২১ জুলাই দুপুরে ছুটে যান সিরাজগঞ্জ -১কাজিপুর সাাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।ইকো পার্ক সংলগ্ন এলাকায় রক্ষাবাঁধ ও নদী ভাঙন এলাকা পরিদর্শন শেষে এম পি জয় মহোদয় , দ্রুত সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের পরামর্শ দেন এবং করনীয় নির্ধারনে পদক্ষেপ গ্রহণের আহবান জানান।তিনি বলেন যে কোন মূল্যেই ইকো পার্ক রক্ষা করার আশ্বাস দেন।

সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী নাসির উদ্দিন জানান, ভাাংগন রোধে অচিরেই জি ও ব্যাগ ফেলা হবে। নিয়ন্ত্রনের কাজ চলমান আছে। এ সময় কাজিপুর উপজেলা পরিষদের পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মাইজবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন,কাজিপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, মাইজবাড়ি ইউনিয়ন আঃলীগের সভাপতি নাজমুল হুদা চয়ন, সম্পাদক ও ইউপি সদস্য আব্দুস সালাম, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, ইউপি সদস্য সুলতান মাহমুদ সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর