• বুধবার   ২৬ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৩ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

তাড়াশে নৌকার মনোনয়ন ফরম বিতরণ শুরু

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীকের প্রার্থী নির্ধারণ করতে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছেন সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী লীগ। রোববার (২৮ নভেম্বর) সকাল ১০টায় তাড়াশ উপজেলা আওয়ামী লীগ দলীয় অফিস থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে। আগ্রহী প্রার্থীরা আজ (২৮ নভেম্বর) থেকে ২৯ নভেম্বর পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক মোহাম্মাদ আলী জানান, নির্বাচন কমিশন ঘোষিত ৫ম ধাপে তাড়াশ উপজেলার চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালম ইউনিয়ন, সগুনা ইউনিয়ন, মাগুড়া বিনোদ ও দেশীগ্রাম ইউনিয়নের তৃণমূল নেতাকর্মী উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিচ্ছেন।

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নিদের্শক্রমে পঞ্চম ধাপের আগামী ৫ জানুয়ারী উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থীর জন্য তৃণমূলের নেতা-কর্মীরা উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিচ্ছেন। দলীয় মনোনয় ফরম বিতরণ শেষে জমা নেয়ার পর জেলা আওয়ামী লীগের মাধ্যমে প্রার্থীদের নাম কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে পাঠানো হবে। তারাই দলীয় প্রার্থী মনোনীত করবেন। তিনি আরও বলেন, তৃণমূলের নেতাকর্মী আওয়ামী লীগের প্রাণ।

মনোনয়ন ফরম সংগ্রহের মাগুড়া বিনোদ ইউনিয়নের নৌকা প্রত্যাশী ও বর্তমান চেয়ারম্যান প্রভাষক এম আতিকুল ইসলাম বুলবুল বলেন- আমি আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন ছাত্রলীগ, যুবলীগের রাজনীতি করেছি। বর্তমানে ২য় বারের মত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। বিএনপি জামায়াত জোট সরকারের বিরুদ্ধে আন্দোলন করেছি। এবারও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করি আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন।

মনোনয় ফরম বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুস সামাদ খন্দকার, সহসভাপতি হোসনেআরা পারভীন লাভলী, যুগ্নসাধারণ সম্পাদক রজত ঘোষ, শাহিনুর রহমান লাবু, প্রভাষক মর্জিনা ইসলাম প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ