শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বন্যার্ত ও নদী ভাঙন কবলিত পরিবারের মাঝে সাংসদের ত্রাণ বিতরণ

বন্যার্ত ও নদী ভাঙন কবলিত পরিবারের মাঝে সাংসদের ত্রাণ বিতরণ

সিরাজগঞ্জের চৌহালীতে নদী ভাঙন ও বন্যার্তদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন (বেলকুচি-চৌহালী-৫) আসনের সাংসদ আব্দুল মমিন মন্ডল এমপি। দুর্গম ঘোষিত চৌহালী উপজেলার অবহেলিত জনপদ চরাঞ্চলের উমারপুর ইউনিয়নের নদী ভাঙন ও বন্যার্তদের মাঝে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রাণালয়ের উদ্যোগে ৬"শ পরিবারের মাঝে নগদ ৫শত টাকা ও উন্নত মানের চাউল,ডাল, তৈল, আলু লবণ সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। দুপুরে উমারপুর ইউপি কার্যালয় থেকে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় অতিথি ছিলেন-চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  আ'লীগের সাধারণ সম্পাদক  মোঃ ফারুক হোসেন সরকার, চৌহালী উপজেলা নির্বাহী অফিসার ( অতিঃ দায়িত্ব) মোঃ আনিসুর রহমান, উপজেলা আ'লীগের সভাপতি মোঃ তাজ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, চৌহালী থানার (ওসি) রফিকুল ইসলাম, আ'লীগের সাবেক  সহ সভাপতি  হাবিবুর  রহমান হাবিব,  উপজেলা  প্রকল্প  বাস্তবায়ন  অফিসার  মোহাম্মদ মজনু মিয়া, উমারপুর  ইউনিয়নের  দায়িত্ব প্রাপ্ত ট্যাগ  অফিসার  ও পল্লী সঞ্চয় ব্যাংক চৌহালী শাখার  ম্যানেজার  মো: সাজেদুল ইসলাম, উমারপুর  ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন মন্ডল,  উমারপুর ইউনিয়ন আ'লীগের সভাপতি আঃ রাজ্জাক ও সম্পাদক হেলাল উদ্দিন বিএসসি প্রমূখ।

এদিকে (চৌহালী-বেলকুচি) আসনের সাংসদ আব্দুল মমিন মন্ডল বলেন,  চৌহালীর ক্ষতিগ্রস্ত সকল ইউনিয়নে পর্যায়ক্রমে নগদ অর্থ এবং খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর