শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সলঙ্গায় র‍্যাবের অভিযানে ৫০কেজি গাজাঁসহ দুই মাদক কারবারী আটক

সলঙ্গায় র‍্যাবের অভিযানে ৫০কেজি গাজাঁসহ দুই মাদক কারবারী আটক

সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে যানবহনে অভিযান পরিচালনা করে ৫০কেজি গাজাঁসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‍্যাবব-১২সদস্যরা। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যান জব্দ করা হয়। বুধবার সকালে ঢাকা-বগুড়া মহাসড়কে সলঙ্গা থানার নলকা ব্রিজ সংলগ্ন আব্দুল আজিজ ফিলিং স্টেশনের সামনে এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলো,পটুয়াখালী সদর থানার হরতকী বাড়ীয়া গ্রামের মোঃ শাজাহান গাজীরর ছেলে মোঃ রিয়াজ গাজী(২৮) ও ভোলা জেলার চরফ্যাশন থানার ১১ নং রসুলপুর গ্রামের জয়নাল আবেদীনেরর ছেলে গোলামুর রহমান লিমন (১৯)।

র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতেতে জানান, সিরাজগঞ্জের সলঙ্গা থানার নলকা ব্রিজ সংলগ্ন আব্দুল আজিজ ফিলিং স্টেশনের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারীকে আটক করা হয়।

এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ কার্ভাড ভ্যান( ঢাকা মেট্রো-ট-২২-০১৪৪ ),২ টি মোবাইল এবং নগদ ৪,০০০/-(চার হাজার ) টাকা, জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৯(গ) ধারায় মামলা দায়ের উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর