• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১২ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

মাত্র ১০ মিনিটে মেয়ে পটানোর সহজ উপায়

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১  

কোনো মেয়েকে পছন্দ করলেন কিন্তু সহজে পটাতে পারছেন না? এমন সমস্যা বেশিরভাগ ছেলেদেরই হয়ে থাকে। পছন্দের মেয়েটিকে পটাতে যদিও তারা চেষ্টার কোনো কমতি রাখেন না। তারপরও ফলাফল জিরো। এত সহজেই দেখা যায় কোনো মেয়ে বাগে আসে না।

তবে চিন্তার কিছু নেই। সমস্যা যেমন রয়েছে, তেমনি রয়েছে সমাধানও। সহজেই মেয়ে পটানোর এমন ১০টি উপায়া রয়েছে যা বেশ কার্যকর। চলুন তবে জেনে নেয়া যাক কোনো মেয়েকে কীভাবে আপনার প্রতি আকৃষ্ট করবেন বা খুব সহজেই পটাবেন তার কিছু টিপস-

>> কোনো মেয়েকে পটানোর কথা ভাববার আগে ভাবতে হবে যে কীভাবে তাকে আপনার প্রতি আকৃষ্ট করবেন। কারণ মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট না হলে তাকে পটানো কঠিন। এর জন্য আগে বুঝে নিন মেয়েটির পছন্দ। সে অনুযায়ীই চেষ্টা করুন। সফল হবেনই।    

>> সুন্দর ভঙ্গিতে মেয়েটির সঙ্গে কথা বলার চেষ্টা করুন। শুরুতেই মেয়েটির সঙ্গে যেকোনো বিষয়ে  দুই থেকে তিন মিনিট কথা বলার চেষ্টা করুন। তারপর কথা বলার সময় বাড়াতে থাকুন। 
 
>> আপনি যে পর্যায় বা যে পরিস্থিতিতেই থাকেন না কেনো যদি কোনো মেয়েকে নিজের প্রতি আকৃষ্ট করাতে চান তাহলে সেই মেয়ের সামনে আপনাকে একটু গোছালো অবস্থায় থাকতে হবে। যেমন- উচ্চসরে কথা বলবেন না বা চেচামেছি করবেন না। কারণ রাগী আর বদ মেজাজী মানুষকে সবাই অপছন্দ করেন। তাই সেই মেয়েটির সামনে নিজেকে একটু সামলে রাখুন। নিজেকে শান্ত রাখুন। তবে শান্ত থাকার মানে এই নয় যে সবার থেকে আলাদা থাকতে হবে। সবার সঙ্গে মিলে মিশে থেকেই নিজেকে শান্ত রাখার চেষ্টা করবেন তাহলে দেখবেন সবকিছু নিজের কন্ট্রোলে থাকবে। 
 
>> অবশ্যই মেয়েটির সামনে হাসিখুশি থাকবেন। মেয়েরাই নয় পৃথিবীর প্রত্যকটা মানুষেই হাসি খুশি থাকা মানুষগুলোকে একটু বেশিই পছন্দ করেন বা ভালোবাসেন।

>> চুল এলোমেলো রাখবেন না। কারণ এলোমেলো চুল পৃথিবীর কোনো মানুষকেই কোনোভাবেই ভালো লাগে না। চুল বিভিন্ন স্টাইল করে না কাটলেও কোনো সমস্যা নেই, শুধু আপনার চুল গুলো এলোমেলো করে রাখবেন না। এতেই দেখবে মেয়েটা আপনার প্রতি আকৃষ্ট হবে।

>> ময়লা পোশাক পরিহার করুন। মানুষের পোশাক দেখেই মানুষকে বাহির থেকে নির্নয় করা যায় যে সে কতটা ভালো বা কতটা নোংরা। তাই কাউকে যদি আপনার প্রতি আকৃষ্ট করাতে চান অবশ্যই ময়লা বা নোংরা পোশাক পরিহার করা প্রয়োজন। 
 
>> কথা বলার ধরণ সুন্দর করুন। মেয়ে পটাতে হলে আপনাকে সুন্দর করে কথা বলার অভ্যাস করতে হবে। আর এই সুন্দর করে কথা বলার জন্য আপনাকে অন্য কোনো ভাষা নতুন করে শেখার দরকার হবে না। শুধু নিজের ভাষায় সুন্দর করে কথা বলার চেষ্টা করলেই হবে।

>> আপনি হয়তোবা জানেন যে আপনার ভবিষ্যৎ নির্ধারণ করে আপনার ধৈর্য। ধৈর্য না ধারণ করলে কোনো কাজে সুফলাফল পাওয়া সম্ভব না। আর এই ধৈর্য আপনার কাজে সুফল এনে দেয়। তাই যেকোনো কাজে সুফল পাওয়ার জন্য আপনাকে অবশ্যই ধৈর্য ধরতে হবে। পছন্দের মেয়েটিকে পটানোর ক্ষেত্রেও আপনাকে ধৈর্যশীল হতে হবে। 

>> পছন্দের মানুষের প্রতি একটু যত্নশীল হতে হবে। কারণ মেয়েরা চায় পছন্দের মানুষটি তার প্রতি কেয়ারিং থাকুক। এতে ভালোবাসা মজবুত হয়।

>> মেয়েদের সম্মান করুন। অর্থাৎ পছন্দের মানুষটির মতামতের গুরুত্ব দিন, নারী হিসেবে তাকে সম্মান করুন। এমন স্বভাবের ছেলেদের প্রতি মেয়ে দ্রুত আকৃষ্ট হয়ে থাকে।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ