সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কবে আসছে ‘কৃশ ৪’, জানালেন হৃতিক

কবে আসছে ‘কৃশ ৪’, জানালেন হৃতিক

আগেও কয়েকবার ঘোষণা দিয়েছিলেন ‘কৃশ ৪’-এর। কিন্তু তা শুধু ঘোষণায়ই সীমাবদ্ধ ছিল। শুরু হয়নি ছবির কাজ। আবারো ছবিটির ঘোষণা দিলেন কৃশ অভিনেতা হৃতিক রোশন। এবার স্পষ্ট করে জানালেন শুটিং শুরুর সময়। চলতি বছরের শেষের দিকে শুটিং শুরু হবে।

ভারতীয় গণমাধ্যমকে হৃতিক নিজেই এ কথা বলেন। সঙ্গে জানান এত দিন শুটিং শুরু না হওয়ার কারণও।

হৃতিক রোশনের জন্মদিন ছিল মঙ্গলবার। জন্মদিন উপলক্ষে ভক্ত ও অনুরাগীদের ‘কৃশ ৪’ নির্মাণের কথা নিশ্চিত করেন তিনি। হৃতিক বলেন, ধীরগতিতে চলছে ‘কৃশ ৪’-এর কাজ। প্রযুক্তিগত সমস্যার কারণে ছবির শুটিং শুরুতে দেরি হচ্ছে। এখন সমস্যাগুলো কাটিয়ে উঠছি। আশা করছি, চলতি বছরের শেষে শুটিং শুরু করতে পারব।

এক দশক আগেই প্রথম ‘কৃশ ৪’–এর ঘোষণা দিয়েছিলেন পরিচালক। শোনা গিয়েছিল, যেখানে ‘কৃশ ৩’ শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হবে এই ছবির গল্প। এছাড়া এ ছবিতে আসবে একাধিক নতুন চরিত্র। দীর্ঘ সময় পার হলেও ছবির কাজ নিয়ে কোনো আপডেট আসছিল না। গত বছরের মাঝামাঝি পরিচালক জানিয়েছিলেন, ছবির স্ক্রিপ্ট নিয়ে কাজ চলছে। তবে কারা অভিনয় করবেন, তা ঠিক করেননি।

২০০৩ সালে মুক্তি পেয়েছিল ‘কোয়ি মিল গ্যায়া’। তখন ছবিটি বক্স অফিসে সাফল্যের পাশাপাশি প্রশংসিতও হয়েছে। এরপর এ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি ‘কৃশ’ মুক্তি পায় ২০০৬ সালে। ছবিটিও জয় করে দর্শকের মন। ২০১৩ সালে আসে ‘কৃশ ৩’। এরপর পার হয়ে গেছে এক দশক। দর্শকদের অপেক্ষা যেন ফুরাচ্ছেই না।

সুপারহিরো-নির্ভর সায়েন্স ফিকশন ঘরানার এসব ছবি নির্মিত হয়েছিল বলিউডের প্রখ্যাত অভিনেতা ও নির্মাতা রাকেশ রোশনের প্রযোজনা ও পরিচালনায়। রাকেশ রোশনের ছেলে হৃতিক রোশন। বাবার পরিচালিত ছবিতে হৃতিকের অভিনয়ও ছিল দুর্দান্ত। হৃতিককে সব শেষ দেখা গেছে ‘বিক্রম বেধা’ ছবিতে। এখন তিনি ‘ফাইটার’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এছাড়া তার হাতে রয়েছে ‘ওয়ার ২’ ছবির কাজ। এরই মধ্যে তিনি দিলেন ‘কৃশ ৪’ ছবির সংবাদ।

 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ