সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

৫৬ বছর বয়সে আট প্যাক! ‘পাঠান’ লুকে শাহরুখ খান

৫৬ বছর বয়সে আট প্যাক! ‘পাঠান’ লুকে শাহরুখ খান

বর্তমানে স্পেনে ‘পাঠান’-এর শ্যুটিং করছেন বলিউডের বাদশা শাহরুখ খান। রুপালি পর্দা থেকে দীর্ঘ তিন বছর সময় ধরে দূরে রয়েছেন তিনি। একই সময় নিজের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট সংস্থা এবং আইপিএলের টিমের দায়িত্ব সামলিয়েছেন। সদ্য তোলা ‘পাঠান’ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন বলিউড বাদশা।

মাথায় লম্বা চুল, টেনে পনি টেইল করে বাঁধা, এইট প্য়াক আ্যাবস, চোখে কালো চশমা, খালি গায়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন শাহরুখ। ক্যাপশনে জানিয়েছেন, ‘শাহরুখ যদিও একটু থেমে থাকতে পারে পাঠানকে কীভাবে আটকাবেন… অ্যাপ আর অ্যাবস সবকিছুই বানাবো…।’ ট্র্যাক প্যান্ট পরে শাহরুখ এই ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল। তার পাঠান লুক অনেকটা ডনের লুকের কথা মনে করাচ্ছে ভক্তদের।

গত বছরেই ‘পাঠান’ ছবির শ্যুটিং শুরু করেছেন এই বলিউড সুপারস্টার। কিন্তু অজানা কোনও কারণেই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা থেকে বিরত ছিল প্রযোজনা সংস্থা। এরপরই যশ রাজ ফিল্মস-এর পক্ষ থেকে ছবির অনুষ্ঠানিক ঘোষণাও সারা হয়েছে। স্পেনে ছবির ১৭ দিনের শ্যুটিং শিডিউল রয়েছে। বর্তমানে স্পেনেই ছবির শ্যুটিং সারছেন শাহরুখ-দীপিকা।

২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। বক্স অফিসে তেমন কোনও ব্যবসা করতে পারেনি এই ছবি। এই নিয়ে চার নম্বর ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা আর শাহরুখ। এর আগে ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ আর ‘হ্যাপি নিউ ইয়ার’-এ তাদের দেখা গিয়েছে। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘পাঠান’।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর