মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

দেশের সব সিনেপ্লেক্সে প্রসেনজিৎ-জয়ার ‘রবিবার’

দেশের সব সিনেপ্লেক্সে প্রসেনজিৎ-জয়ার ‘রবিবার’

কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিতের সঙ্গে বাংলাদেশের জয়া আহসানের প্রথম সিনেমা ‘রবিবার’। অতনু ঘোষ পরিচালিত সিনেমাটি কলকাতার সিনেমা হলে মুক্তি পেয়েছিল গত ২৭ ডিসেম্বর। গত ২১ ফেব্রুয়ারি বাংলাদেশের দুটি সিনেমা হলে মুক্তি পেয়েছিলো সিনেমাটি।

সাফটা চুক্তির মাধ্যমে এটি বাংলাদেশে আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট। আগামীকাল শুক্রবার থেকে দেশের সবগুলো সিনেপ্লেক্সসহ আরও হলে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

প্রতিষ্ঠানটির কর্ণধার অনন্য মামুন বলেন, ‘রবিবার’ আগেই মুক্তির পরিকল্পনা ছিল আমাদের। কিন্তু সেন্সর থেকে ছবিটির ছাড়পত্র পেয়েছি ১৯ ফেব্রুয়ারি। এরপর ২১ ফেব্রুয়ারি মুক্তির জন্য আবেদন করি। মুক্তির অনুমতি পাওয়ার পর শুধু ঢাকার বাইরে মুক্তি দেয়া হয়েছে সিনেমাটি। ২৮ ফেব্রুয়ারি থেকে বড় পরিসরে বেশি সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। দেশের সবগুলো সিনেপ্লেক্সসহ আরও অন্যান্য হলে চলবে সিনেমাটি।’

অনন্য মামুন জানান, আগামী কাল থেকে স্টার সিনেপ্লেক্স বসুন্ধারা, স্টার সিনেপ্লেক্স সিমান্ত সম্ভার, স্টার সিনেপ্লেক্স মহাখালী, বলাকা সিনেওয়ার্ল্ড, শ্যামলী সিনেমা, মনিহার সিনেমা যশোর, সিলভার স্ক্রীন চট্রগ্রাম, ঝুমার সিনেপ্লেক্স চট্রগ্রাম, সিনেস্কোপ নারায়ণগঞ্জ, ব্লকবাস্টার সিনেমা, খুলনার শংখ, ফরিদপুরের বনলতা, ও কক্সবাজারের স্কাইভিউ হলে চলবে ‘রবিবার’ সিনেমাটি।

সম্পর্কের গল্প নিয়ে আবেগ ও থ্রিলার মিলিয়ে তৈরি হয়েছে ‘রবিবার’। যেখানে দেখা যাবে জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল। কিন্তু সেটা ভেঙে যায়। একত্রে হন না তারা। হঠাৎ একদিন রবিবারে তাদের দেখা হয়। ঘটতে থাকে অনুভূতির নানা ঘটনা।

সিনেমাটিতে প্রসেনজিৎ অভিনয় করেছেন অসীমাভর চরিত্রে আর জয়ার চরিত্রের নাম সায়নী। এটি প্রযোজনা করেছে ইকো এন্টারটেইনমেন্ট।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর