শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গেরুয়া মনোকিনিতে দীপিকা, শাহরুখের ‘পাঠান’ বয়কটের ডাক

গেরুয়া মনোকিনিতে দীপিকা, শাহরুখের ‘পাঠান’ বয়কটের ডাক

২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে শাহরুখ-দীপিকার “পাঠান”। তিন বছর পর “পাঠান” দিয়েই সিনেমায় ফিরছেন শাহরুখ। মুক্তির আগেই সিনেমাটি নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

সোমবার (১২ ডিসেম্বর) সিনেমাটির প্রথম গান “বেশরম রং” মুক্তি দেওয়া হয়েছে। এ গানের ভিডিওর শুরুতে হলুদ রঙের (গেরুয়া) মনোকিনিতে দেখা যায় দীপিকাকে। তারপর নীল জল, দীপিকার আবেদনময়ী লুক, পুরো গানে তার অভিব্যক্তি- মাত করেছে ভক্তদের। 

মুক্তির এক দিনে গানটির ভিউ দাঁড়িয়েছে ২৩ মিলিয়ন। শাহরুখ-দীপিকার গানটি মুক্তির পর দর্শকদের বড় একটি অংশ ভূয়সী প্রশংসা করেছেন। তবে গানে গেরুয়া মনোকিনি পরার কারণে অনেকে গানটিকে “অশ্লীল' মনে করেছেন। তারা সিনেমাটিকে বয়কটের ডাক দিয়েছেন।

এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

সামাজিক যোগাযোগমাধ্যমে “বয়কট পাঠান” হ্যাজট্যাগ দিয়ে প্রচারণা চালানো হচ্ছে। “বয়কট পাঠান” হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে, পাঠান ছবিতে তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে আর গানের নাম দিয়েছে “বেশরম রং”। 

টুইটারে গানটি শেয়ার করে “বিশ্ব হিন্দু পরিষদ”র নেত্রী সাধ্বী প্রাচী পুরো ভারতে সিনেমাটি বয়কটের ডাক দিয়েছেন। অনেকে দীপিকার সঙ্গে তার স্বামী অভিনেতা রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের কার্টুন শেয়ার করেও ব্যঙ্গ করেছেন। 

বলিউড বাদশাহ শাহরুখ খানের নায়িকা হয়ে বলিউডে পা রাখেন দীপিকা পাড়ুকোন। “চেন্নাই এক্সপ্রেস” এবং “হ্যাপি নিউ ইয়ার” সিনেমায় বাদশার সঙ্গে এই অভিনেত্রীকে এর আগে দেখা গেছে। আবারও “পাঠান” সিনেমায় জুটিবেঁধে পর্দায় হাজির হচ্ছেন তারা।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর