শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বক্স অফিসে ‘বিক্রম’ ঝড়, তিন দিনেই ১৫০ কোটি!

বক্স অফিসে ‘বিক্রম’ ঝড়, তিন দিনেই ১৫০ কোটি!

একসঙ্গে পর্দায় হাজির দক্ষিণ ভারতের চারজন জনপ্রিয় তারকা। সেই সিনেমা মুক্তি পেলে বক্স অফিসে ঝড় উঠবে, এমনটাই তো স্বাভাবিক। হয়েছেও তাই। মুক্তির মাত্র তিন দিনে বিশ্বব্যাপী ১৫০ কোটি রুপি আয় করে ফেলেছে তামিল সিনেমা ‘বিক্রম’।

এই সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন কিংবদন্তি অভিনেতা কমল হাসান, দক্ষিণী তারকা বিজয় সেথুপতি ও মালায়লাম তারকা ফাহাদ ফাসিল। এছাড়া অতিথি চরিত্রে আছেন সুপারস্টার সুরিয়া। গত ৩ জুন মুক্তি পেয়েছে সিনেমাটি।

প্রথম দিনে কেবল ভারতেই ৩৩ কোটি রুপির ব্যবসা করে ‘বিক্রম’। দ্বিতীয় ও তৃতীয় দিনেও সাফল্যের ধারা অব্যাহত। ফলে তিনদিন শেষে বিশ্বব্যাপী সিনেমাটির আয় ছাড়িয়েছে ১৫০ কোটি রুপি। এর মধ্যে ১০০ কোটির বেশি আয় হয়েছে শুধু ভারতেই।

বলা হচ্ছে, এই সিনেমাটি কমল হাসানের ক্যারিয়ারের সবচেয়ে সফল সিনেমা হতে যাচ্ছে। এছাড়া বিজয় সেথুপতি ও ফাহাদ ফাসিলের ক্যারিয়ারেও এত বেশি আয় করা সিনেমা নেই। ফলে তিন তারকার জন্যই ‘বিক্রম’ এক নতুন মাইলফলক।

‘বিক্রম’ পরিচালনা করেছেন লোকেশ কনগরাজ। এটি তার গ্যাংস্টার ইউনিভার্সের দ্বিতীয় ফ্র্যাঞ্চাইজি। এর আগে এই সিরিজের ‘কাইথি’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। সেটিও দারুণ সাড়া পায়। তবে ‘বিক্রম’ নতুন বেঞ্চমার্ক তৈরি করছে। যেই হারে সিনেমাটির আয় বাড়ছে, তাতে এটি অবিস্মরণীয় রেকর্ডও গড়ে ফেলতে পারে।

মূল ভাষা তামিল হলেও ডাবিং করে ‘বিক্রম’ মুক্তি দেওয়া হয়েছে তেলেগু, হিন্দি ও মালায়লাম ভাষাতেও। তবে হিন্দি ভাষায় সিনেমাটি প্রত্যাশানুরূপ ব্যবসা করছে না।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর