শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘দঙ্গল গার্ল’ সানিয়ার এবারের সফরসঙ্গী শাহরুখ খান

‘দঙ্গল গার্ল’ সানিয়ার এবারের সফরসঙ্গী শাহরুখ খান

আমির খানের ‘দঙ্গল কন্যা’ সানিয়া মালহোত্রা এবার স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খানের সঙ্গে। অ্যাটলির পরবর্তী ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে। ছবির নাম আপতত ‘লায়ন’ ঠিক করা হয়েছে।

কোন চরিত্রে দেখা যাবে সানিয়াকে, তা স্পষ্ট নয়। তবে জানা যাচ্ছে ছবিতে ধামাকেদার অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে সানিয়াকে। কিক বক্সিং থেকে শুরু বন্দুক নিয়ে নানারকম স্টান্ট পারফর্ম করবেন সনিয়া, যে সব দৃশ্যে থাকবেন খোদ কিং খান।

মিড-ডে'র এক রিপোর্টে দাবি করা হয়েছে, বন্দুক নিয়ে অনুশীলনের খুব বেশি সুযোগ পাচ্ছেন না সানিয়া। কারণ অ্যাটলির ছবির পাশাপাশি গুনিত মঙ্গার ছবি ‘কাথাল’-এর শ্যুটিং সারছেন সানিয়া। ‘লায়ন’-এ যে ধরণের স্টান্ট রয়েছে, তার জন্য কমপক্ষে চার থেকে পাঁচ দিনের অনুশীলন দরকার ছিল, যদিও ব্যস্ত শেডিউলের কারণে মাত্র কয়েকঘন্টা বন্দুক হাতে অনুশীলন করেই ক্যামেরার সামনে নামতে হয়েছে সানিয়াকে।

সূত্র মতে, ছবিতে কিকবক্সিং এবং ডিগবাজি খাওয়ার মতো কারনামা করে দেখাতে হবে সানিয়াকে। প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী হওয়ার দরুণ এই স্টান্টগুলো করতে সুবিধা হবে সানিয়ার। ওর মধ্যে প্রচুর ফূর্তি রয়েছে, সেটা ওকে সাহায্য করছে'।

শাহরুখ-সানিয়া ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন দক্ষিণী তারকা নয়নতারা, প্রিয়মণি এবং সুনীল গ্রোভার। মুক্তির অপেক্ষায় রয়েছে শাহরুখের ‘পাঠান’, ইতিমধ্যেই রাজকুমার হিরানির সঙ্গে নিজের পরবর্তী ছবি ‘ডানকি’র ঘোষণা সেরেছেন শাহরুখ। কিং খান ভক্তরা আপতত প্রহর গুণছে ‘লায়ন’-এর আনুষ্ঠানিক ঘোষণার।

উল্লেখ্য, সদ্যই ‘হিট দ্য ফার্স্ট কেস’ ছবির শ্যুটিং শেষ করেছেন সানিয়া। ছবিতে রাজকুমার রাও-এর বিপরীতে রয়েছেন অভিনেত্রী। এছাড়াও ভিকি কৌশলের সঙ্গে স্যাম মানেকশ'র বায়োপিকে দেখা মিলবে সানিয়া মালহোত্রার। এছাড়াও ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন’-এর হিন্দি রিমেকের অংশ হচ্ছেন নায়িকা।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর