শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অবশেষে সেই ভিডিও নিয়ে মুখ খুললেন প্রভা

অবশেষে সেই ভিডিও নিয়ে মুখ খুললেন প্রভা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অল্পদিনেই বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম ও মেগা সিরিয়ালসহ সব জায়গাতেই নিজের দক্ষতা প্রমাণ করেছেন এই অভিনেত্রী। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

এদিকে বুধবার অভিনেত্রী নিজের ইনস্ট্রগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। আর এরপরেই সেই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, গোসলের পরে। এছাড়া ভিডিওটির মধ্যেই হাত দিয়ে কাকে যেন ‘ভালবাসার’ চিহ্ন দেখিয়েছেন অভিনেত্রী।

ভক্তরা জানতে চাচ্ছেন কাকে ভালোবেসে বলছেন আই লাভ ইউ? তবে এই ধরণের সব প্রশ্নের উত্তর খুঁজতে প্রভার ইনস্টাগ্রামেই চোখে পড়ছে ব্যবহারকারীদের। সেখানে নেই কোনো রিপ্লাই! এরপর শুক্রবার (৬ সেপ্টেম্বর) যেন কার সঙ্গে হাতে হাত রেখেছেন তিনি! হাতে হাত রাখা ছবি পোস্ট করে মনের মাধুরী মিশায়ে ভালোবাসায় ক্যাপশনে ভাসিয়ে দিয়েছেন। সেই ক্যাপশনের দুটি লাইন পড়লেই মনে প্রশ্ন জাগবে! শুধু আমিই জানবো, কেউ জানবো আমার হাতটা শক্ত করে ধরেছিল…!

সর্বশেষ ‘ফলো মি স্টাইলের’ একটি ছবি আপলোড করে প্রভা লিখেছেন, শুধু আমিই জানবো, কেউ একজন আমার হাতটা শক্ত করে ধরেছিল। কেউ একজন আমার সঙ্গে বৃষ্টিতে ভিজেছিল। কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিতো। কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকতো। কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙ্গাতো। কেউ একজন ফিসফিস করে রাতে কথা বলতো!

প্রত্যেকের জীবনে এই কেউ একজন থাকে। কারো কারো ভাগ্য হয় ঐ কেউ একজন এর সঙ্গে সারা জীবন থাকার। আর কারো কারো ভাগ্য হয় অন্য কোন একজন এর সঙ্গে সারা জীবন থাকার।

পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে। কিন্তু ঐ টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দুটা কিন্তু একজনই, একজনের জন্যই। ওটা কখনোই কেউ হতে পারে না, পারবে না। টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার কথা কেউ জানে না, কেউ না।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর