বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

হাবিবে মিল্লাত কে সংবর্ধনা দিয়েছেন বেরোবিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা

হাবিবে মিল্লাত কে সংবর্ধনা দিয়েছেন বেরোবিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা

সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নাকে সংবর্ধনা দিয়েছেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত সিরাজগঞ্জের শিক্ষার্থীরা।  

মঙ্গলবার দুপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির পক্ষ থেকে পর পর দুইবার সিরাজগঞ্জ সদর আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত এবং পররাষ্ট্র ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত হওয়ায় তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সজীব হোসাইন এবং তত্ত্বাবধায়ন করেন সংগঠনটির সাধারণ সম্পাদক সুব্রত ঘোষ।   

এ সময় শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত হন অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। এ সময় তিনি সবসময় সিরাজগঞ্জের  শিক্ষার্থীদের পাঁশে থাকার আশ্বাস দেন।

পরে তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান হিসেবে বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন।

অনুষ্ঠানে অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। আর এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে যুব সমাজকে আরও বেশি সতর্ক হতে হবে।

আলোকিত সিরাজগঞ্জ