বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জের তারুণ্যদীপ্ত মেধাবী সাংবাদিক রাজুর জন্মদিন পালিত

সিরাজগঞ্জের তারুণ্যদীপ্ত মেধাবী সাংবাদিক রাজুর জন্মদিন পালিত

জন্মদিনে সহকর্মী, শুভানুধ্যায়ী, বন্ধু-বান্ধবদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন সিরাজগঞ্জের প্রথম গণমাধ্যম দৈনিক কলম সৈনিকের বার্তা সম্পাদক, দৈনিক বর্তমান ও জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিরাজগঞ্জ প্রতিনিধি তারুণ্যদীপ্ত মেধাবী সাংবাদিক ইউসুফ দেওয়ান রাজু। গতকাল শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জ শহরের এস.এস রোডস্থ এমপির বাসভবনে সাংবাদিক ইউসুফ দেওয়ান রাজুর জন্মবার্ষিকীর কেক কেটে পালন করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। 
এ সময় সাংবাদিক রাজুকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সংবাদ সংস্থা বাসসের সিরাজগঞ্জ প্রতিনিধি শহিদুল ইসলাম ফিলিপস, একাত্তর টেলিভিশনের সিরাজগঞ্জ প্রতিনিধি মাসুদ পারভেজ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক দিলিপ গৌড়, চ্যানেল নাইনের সিরাজগঞ্জ প্রতিনিধি সুজিত সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা একরামুল হক, সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) আলী জাহান, পৌর শ্রমিকলীগের আহবায়ক খালেদ মোশারফ শাওন, পৌর ছাত্রলীগের সভাপতি মতিউর রহমান মতিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাসেল আহমেদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম আহমেদ, আব্দুল কাদের দীপু, সাবেক প্রচার সম্পাদক আশিক ইমরান, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাটম বাবু প্রমুখ। এছাড়াও সামাজিক গণমাধ্যম ফেসবুক ও মোবাইলের মাধ্যমে সাংবাদিক ইউসুফ দেওয়ান রাজুকে অসংখ্য মানুষ শুভেচ্ছা জানান। 
জন্মদিনে এমপি ডাঃ হাবিবে মিল্লাত সাংবাদিক রাজুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, দেশের কল্যাণে সাংবাদিকদের জীবনবাজি নিয়ে কাজ করতে হয়। কারণ দেশের অনিয়ম ও দুর্নীতির সংবাদগুলো সাংবাদিকের জনগণের সামনে তুলে ধরেন। এতে নানা বাঁধা ও হুমকির সম্মুখীন হতে হয়। এজন্য নিজেদের স্বার্থেই সাংবাদিকদের এক হয়ে দেশের উন্নয়নমূলক সংবাদ প্রচার করে অবদান রাখতে হবে। এ সময় তিনি সবাইকে দলমতের ঊর্ধ্বে উঠে সাংবাদিক পরিচয়ে পরিচিত হবারও আহবান জানান। 

 

আলোকিত সিরাজগঞ্জ