শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ল্যাকটেটিং মাদার সহায়তার হেলথ ক্যাম্পের উদ্বোধন

সিরাজগঞ্জে ল্যাকটেটিং মাদার সহায়তার হেলথ ক্যাম্পের উদ্বোধন

সিরাজগঞ্জে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচি’র আওতায় -২০১৯-২০ অর্থ বছরের ভাতা প্রাপ্ত উপকার ভোগীদের জন্য হেলথ্ ক্যাম্প-২০২০ অনুষ্ঠানে শুভ উদ্বোধন করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং সিভিল সার্জন কার্যালয়ে এবং উপ -পরিচালকের কার্যালয় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সিরাজগঞ্জ জেলা ও সদরের সহযোগিতায় – বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে তিনদিন ব্যাপী (২২ও ২৩ নভেম্বর) ভাতা প্রাপ্ত উপকারভোগী এবং হেলথ্ ক্যাম্পের উদ্বোধন করেন এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

তিনি বলেন, সকল মায়েদের করোনাকালীন এসময় সবাইকে মাস্ক পরিধান করতে হবে, সাবান / হ্যান্ড সেনেটারী ব্যবহার করে, স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। মাতৃকালীন সময়ে পুষ্টি খাবারের পাশাপাশি নিয়ম মেনে চলতে হবে ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম), পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সিরাজগঞ্জের উপ-পরিচালকের কার্যালয় উপপরিচালক মোঃ তরিকুল ইসলাম, সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি সৌমিত্র বসাক ওতিথি সরকার, সদর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান এস,এম নাসিম রেজা নূর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা, অগ্রণী ব্যাংক সিরাজগঞ্জ এস,এস রোডস্থ শাখার প্রধান সহকারী ও মহাব্যবস্হাপক মোঃ ফরিদুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক কানিজ ফাতেমা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, দৈনিক করতোয়া পত্রিকার ব্যুরোচীফ, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ সভাপতি বিশিষ্ট সাংবাদিক হেলাল আহমেদ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন, উপ-পরিচালক কার্যালয় মহিলা অধিদপ্তর সিরাজগঞ্জের – প্রোগ্রাম অফিসার ফাহিম আল আশরাফ, অফিস সহকারী শ্রীধাম চন্দ্রশীল, ক্রেডিট সুপার ভাইজার মোঃ বাবুল আকতার, আবু হাসিব মল্লিক, প্রশিক্ষক ফাহমিদা খাতুন।

অনুষ্ঠানে, কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিলের কর্মসূচির ১৩’শত ভাতাভোগী ও স্বাস্থ্যসেবা নিতে আসা মহিলারা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর