শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিঙ্গাপুর-দুবাইসহ ৮ রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা

সিঙ্গাপুর-দুবাইসহ ৮ রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা

সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে করোনাকালে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ৭টি দেশের ৮টি গন্তব্যে সরাসরি ফ্লাইট পরিচালনা করছে তারা। বাংলাদেশ সিভিল অ্যাভিয়েশনের নির্দেশনা মেনে ঢাকা থেকে মাস্কাট, দোহা, দুবাই, চেন্নাই, কলকাতা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর ও গুয়াংজুতে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা থেকে মাস্কাট ও চেন্নাই সপ্তাহে ৭টি করে ফ্লাইট, দুবাই ও কলকাতায় ৬টি করে ফ্লাইট, ৪টি ফ্লাইট দোহায়, ২টি ফ্লাইট কুয়ালালামপুরে এবং সিঙ্গাপুর ও গুয়াংজুতে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া চট্টগ্রাম থেকে সরাসরি সপ্তাহে ৩টি ফ্লাইট মাস্কাট ও ৪টি ফ্লাইট চেন্নাই যাচ্ছে।

আন্তর্জাতিক প্রত্যেকটি রুটেই ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হচ্ছে। ইউএস-বাংলার বিমান বহরে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে।

বুধবার (৭ এপ্রিল) ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর পক্ষে মহাব্যবস্থাপক- জনসংযোগ মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, টিকিট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর যেকোনো সেলস্ অফিস অথবা আপনার নিকটস্থ যেকোনো ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করুন। কিংবা যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ অথবা ১৩৬০৫।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর