শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে মটর সাইকেল দুর্ঘটনায় ২ স্কুল ছাত্র নিহত, আহত ১ জন

শাহজাদপুরে মটর সাইকেল দুর্ঘটনায় ২ স্কুল ছাত্র নিহত, আহত ১ জন

শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্র নিহত ও একজন গুরুতর আহত হয়েছে । নিহতরা হলো শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের পুড়ানটেপরী গ্রামের রেজাউল করিম সাহেব আলীর ছেলে আরিফ (১৪) ও জহুরুল হকের ছেলে সুমন (১৪)।

গুরুতর আহত কায়েমপুর ইউনিয়নের সড়াতৈল গ্রামের ভ্যান চালক রমজান আলীর ছেলে সুজনকে (১৫) উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হযেছে । এরা সবাই তালগাছি এস এ মডেল স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

শাহজাদপুর থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা দেড়টার সময় আরিফ তার দুই বন্ধু সুমন ও সুজনকে সাথে নিয়ে তালগাছি বাজার থেকে মটর সাইকেলে শাহজাদপুর উপজেলা সদরে আসছিল।

এসময় ঢাকা- পাবনা মহাসড়কের দূর্গাদহ কালি মন্দিরের সামনে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকা গামী শ্যামলী পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল চালক আরিফ ঘটনা স্থলেই নিহত হয় । সাথে তার দুই বন্ধু গুরুতর আহত হয়। খবর পেয়ে শাহজাদপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনায় আহত মটর সাইকেল আরোহী, সুজন ও সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, চিকিৎসারত অবস্থায় সুমন এদিন বেলা সাড়ে ৫টায় মারা যায়। সুজনের অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় ।

তালগাছি এস এ মডেল স্কুলের প্রধান শিক্ষক ইলিয়াছ হোসেন জানান, এরা তিনজনই তার বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। স্কুলে না এসে তিন বন্ধু মিলে এদিন তালগাছি বাজার থেকে শাহজাদপুর শহরে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। সুমন ও আরিফের নিহতের ঘটনায় গ্রামের বাড়ি পুড়ান টেপরী ও তালগাছি এসএ মডেল স্কুলে শোকের ছায়া নেমে আসে। এ মর্মান্তিক দুর্ঘটনায় শিক্ষার্থী মারা যাওয়ায় শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, গাড়াদহ ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম গভীরভাবে শোক প্রকাশ করেছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর