শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে শিশু চুরির ঘটনায় পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জে শিশু চুরির ঘটনায় পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

কোন সংবদ্ধ চক্র নয় বিয়ের ৭ বছর পরেও সন্তান না হওয়ায় পারিবারিক সমস্যা থেকে সমাধান পাওয়ার জন্যই আলপনা বেগম নামে গৃহবধু শিশু চুরির ঘটনা ঘটিয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছে সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম।

এসময় তিনি আরো বলেন সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে শিশু চুরির ঘটনায় হাসপাতালের পরিছন্ন কর্মীরা সহযোগীতা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্য মিলেছে।

২৩ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে শিশু মাহিম কে চুরি করে পল্লী চিকিৎসক কে দিয়ে চিকিৎসা করানো হয়। ২৭ ফেব্রুয়ারি শনিবার সকালে শিশু মাহিম মারা গেলে দুপুরে হাটিকুমরুলের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে সদ্য ভুমিষ্ঠ আরেক টি শিশু সামিউল কে চুরি করে আনে আলপনা।

পরে সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ সলঙ্গা থানার আলোকদিয়া গ্রামে অভিযান করে শিশু সামিউল কে জীবিত এবং শিশু মাহিম কে মৃত অবস্থায় উদ্ধার করে।

এঘটনায় অলপনা বেগম, পল্লী চিকিৎসকসহ তার আরো ৬ স্বজন কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এঘটনায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের ২ পরিছন্ন কর্মীকে পুলিশ হেফাযতে নেয়া হয়েছে তবে তদন্তের স্বার্থে তাদের নাম উল্লেখ করেনি পুলিশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার হাসিবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরাফত ইসলাম, অফিসার ইনচার্জ (সিরাজগঞ্জ থানা) বাহাউদ্দীন ফারুকী প্রমুখ। 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর