শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

সিরাজগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়া পশ্চিমপাড়া গেন্দু মিস্ত্রীর নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৩৩১ পিস ইয়াবসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-১২ সদস্যরা।

বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান।

এর আগে বুধবার (২৭ মে) বিকেলে সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়া গেন্দু মিস্ত্রীর ব্রীজ এলাকা থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পৌর এলাকার দিয়ার ধানগড়া গ্রামের একরামুল খন্দকারের ছেলে মোঃ নাহিদ খন্দকার (৩২), একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সোহাগ শেখ (৩০) ও তেলকুপি এলাকার মুকুল হোসেনের ছেলে মো. সেলিম হোসেন (২৫)। 

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার বিকেলে সিরাজগঞ্জের সদর থানাধীন সয়াধানগড়া, পশ্চিমপাড়া গেন্দু  মিস্ত্রী নতুন ব্রীজের উপর ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩১ পিস ইয়াবসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। 

তিনি আরও জানান, মাদক কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল, ০৫ টি সীম কার্ড এবং নগদ ৪,৬৭০/- জব্দ করা হয়েছে। পরবর্তীতে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 
 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর