শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ নারী উদ্যোক্তা ও ব্যবসায়ীদের প্রনোদনা ঋণ বিতরণ মেলা

সিরাজগঞ্জ নারী উদ্যোক্তা ও ব্যবসায়ীদের প্রনোদনা ঋণ বিতরণ মেলা

অগ্রণী ব্যাংক লিমিটেড, সিরাজগঞ্জ অঞ্চলের আয়োজনে–বৈশ্বিক মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত কৃষক, নারী উদ্যোক্তা ও ব্যবসায়ীদের জন্য ৮৭ জন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত কোভিড-১৯ প্রণোদনার ঋণ বিতরণ মেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) সকাল১০টায় শহরের নিউ মার্কেট পৌর কনভেনশন সেন্টারে উক্ত অনুষ্ঠানে, অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় এবং বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে মেলার শুভ উদ্বোধন করেন এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ -সদর-কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি বলেন, করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য আর্থিক প্রণোদনার প্যাকেজ ঘোষণা করেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য মাননীয়প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। এ সরকার ব্যাংকগুলোকে আধুনিক করণ ও প্রযুক্তি ব্যবহার করে আরো একধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন। ব্যাংক সেক্টর হলো সেবাখ্যাত।

আপনারা গ্রাহকদের আরো ভালোভাবে সেবা দিবেন বলে প্রত্যাশা করি। তিনি আরো বলেন, অগ্রণী ব্যাংক সিরাজগঞ্জ অঞ্চলের ২০ টি শাখার ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের এবং শিল্প কারখানা মালিকদের ব্যবসাকে সচল ও সহযোগিতা করার জন্য মেলা করায় তাদেরকে ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, অগ্রণী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয় ঢাকা’র মহাব্যবস্থাপক, এস এমই ক্রেডিট, রুরাল ক্রেডিট, ফরেন রেমিটেন্স, ট্রেজারি এবং ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট ডিভিশন ১ও২ এর, ড. মো আব্দুল্লাহ আল মামুন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোস্তফা কামাল খান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার প্যানেল (১) মেয়র হেলাল উদ্দিন প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন,অগ্রণী ব্যাংক সিরাজগঞ্জ অঞ্চলের প্রধান উপ-মহা ব্যবস্থাপক এস,এম জহিরুল ইসলাম। সমাপনী বক্তব্য রাখেন, অগ্রণী ব্যাংক সিরাজগঞ্জ এস, এস রোডস্থ শাখার প্রধান ও সহকারি মহাব্যবস্থাপক মোঃ ফরিদুল হক। অনু্ষ্ঠানের সঞ্চালক ছিলেন, অগ্রণী ব্যাংক সিরাজগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের এসপিও মোঃআব্দুস সামাদ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর