শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে সাংবাদিকদের সাথে ইউএনও শাহ্ মোঃ শামসুজ্জোহার সভা

শাহজাদপুরে সাংবাদিকদের সাথে ইউএনও শাহ্ মোঃ শামসুজ্জোহার সভা

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ শামসুজ্জোহা বলেছেন মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া স্বপ্ন নীড়ে প্রকৃত ভ‚মি ও গৃহহীন পরিবারগণ আশ্রায়ণ প্রকল্পে বসবাস করবে। এই আশ্রায়ণ প্রকল্প প্রকৃত স্বচ্ছভাবে তৈরি করা হয়েছে। 

গতকাল ২১ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে শাহজাদপুর উপজেলা পরিষদ চত্বরে মাননীয় প্রধানন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় ভ‚মিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ নির্মাণ প্রকল্প কার্যক্রমের বিষয়ে প্রেস কনফারেন্সে উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ শামসুজ্জোহা আরও বলেন, মুজিববর্ষ উপলক্ষে দরিদ্র ভ‚মি ও গৃহহীনদের জন্য নির্মিত হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার ‘স্বপ্ন নীড়’।

মুজিববর্ষ উপলক্ষে ১ শ’ ৫০টি পরিবারের জন্য ঘর তৈরির কাজ সম্পন্ন হয়েছে। আগামীকাল শনিবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করবেন। আমি খুব অল্প সময়ের মধ্যেই এটি সম্পন্ন করেছি। পর্যাায়ক্রমে প্রতিটি গৃহহীন পরিবার পরবর্তীতে এ সুযোগ পাবে। রুপবাটি ইউনিয়নে ৪০টি, পোতাজিয়া ইউনিয়নে ৪০টি, গাঁড়াদহ ইউনিয়নে ৪০টি, হাবিল্লাহনগর ইউনিয়নে ২০টি, কৈজুরী ইউনিয়নে ১০টি ঘর বরাদ্দ দেয়া হয়েছে।

প্রেস কনফারেন্সে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ। উক্ত প্রেস কনফারেন্সে শাহজাদপুরের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর