শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তাড়াশে ৬ কিলোমিটার সড়ক পুর্নবাসনে শোভা পাচ্ছে সৌর্ন্দয্য

তাড়াশে ৬ কিলোমিটার সড়ক পুর্নবাসনে শোভা পাচ্ছে সৌর্ন্দয্য

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা বারুহাস জিসি-রানীরহাট জিসি সড়ক  পুর্নবাসন করায় শোভা পাচ্ছে সৌর্ন্দয্য ও এলাকার সাধারণ জনগন আনন্দিত।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, এলজিইডির সিরাজগঞ্জ নির্বাহী প্রকৌশলীর অধিনে তাড়াশ উপজেলার বারুহাস থেকে রানীরহাট সড়কের ৬.২০০কিলোমিটার সড়কটি পুর্নবাসন (মেরামত) করার জন্য টেন্ডার আহবান করা হয়। পরে টাঙ্গাইলের মের্সাস দাস ট্রেডার্স নামের ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি পায়। এতে প্রাক্কলিত ব্যয় ধরা হয় ৪ কোটি ১৩ লাখ টাকা।

তাড়াশ উপজেলা সহকারী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন এর সার্বক্ষনিক সঠিক তদারকি ও প্রচেষ্টায় সড়কটি সুন্দর কাজ হয়েছে। এতে যেমন সড়কটি মনোরম দৃষ্টি নন্দিত হয়েছে তেমনি এলাকার জনগণ হয়েছে আনন্দিত।

স্থানীয়রা জানান, বারুহাস জিসি-রানীরহাট জিসি সড়ক দিয়ে এ অঞ্চলের হাজারো মানুষ ও যানবাহন চলাচল করে। সড়কটি মেরামত হওয়ায় একদিকে যেমন অঞ্চলের মানুষের কষ্টলাঘব হয়েছে পাশাপাশি সৌন্দর্য্য বর্ধণ হয়েছে। সড়কটি দেখলে প্রাণ ভরে যায়। এ ছাড়া উপজেলা প্রকৌশল অফিসের লোকজন সার্বিকভাবে তদারকি করে কাজটি করায় কাজের গুনগতমান হয়েছে সঠিক।

তাড়াশ উপজেলা প্রকৌশলী মো. বাবলু মিয়া জানান, বারুহাস জিসি-রানীরহাট জিসি এর ৬.২শত মিটার সড়কটি ১৮ ফুট প্রস্থ করা হয়েছে । গুরুত্বপূর্ণ এ সড়কটি উন্নয়নে প্রায় ৪ কোটি টাকা ব্যায়ে মানসম্মত কাজ নিশ্চিত করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর