শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কামারখন্দে ৩ দিন ব্যাপী লীলা কীর্তন

কামারখন্দে ৩ দিন ব্যাপী লীলা কীর্তন

দেশ মাতৃকার ও বিশ্ব জননীর সকল জীবের শান্তি, মঙ্গল ও কল্যান কামনায় বাংলা ১৪২৬ সালের ২১ মাঘ বুধবার  ভোর  হতে ৩ দিন ব্যাপী ২৪ প্রহর মহানাম যজ্ঞানুষ্ঠান ও শ্রী শ্রী রাধা গোবিন্দের লীলা কীর্তন শুরু হয়েছে। রনজিৎ পালের সভাপতিত্বে রসুলপুর গ্রামের ভক্ত ও দীন সেবকবৃন্দের আয়োজনে কামারখন্দের রসুলপুর গ্রামের শ্রীশ্রী দূর্গা মন্দিরে ভবেশ চন্দ্র সুত্রধর এর গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান  শুরু হয়।

শত শত মানুষকে ভোজন ও মহা প্রসাদ বিতরণ এবং কৃঞ্জভঙ্গ, দধি মঙ্গল ও মহন্ত বিদায়ের মধ্য দিয়ে এ মাহনামযজ্ঞ ও কীর্তন অধিবেশন শেষ হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ইতিমধ্যেই সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা থেকে হিন্দু সম্প্রদায়ের শত শত ভক্ত বৃন্দ কীর্তন অধিবেশন অনুষ্ঠানে আগমন শুরু হয়েছে। 

এ অনুষ্ঠানে নামসূধা ও লীলা কীর্তন  পরিবেশনায় বাংলাদেশের স্বনামধন্য শ্রী শ্রী রাধা রাণী সম্প্রদায় (টাঙ্গাইল), শ্রী শ্রী রাধা কৃষ্ণ লীলা সম্প্রদায় (বগুড়া), কৃষ্ণ রাখাল সম্প্রদায়,রাম চন্দ্র সম্প্রদায়,গৌর সম্প্রদায়, গৌরভক্ত সম্প্রদায়  (সিরাজগঞ্জ),এছাড়া লীলা কীর্তন পরিবেশনায় অসিত কুমার সরকার গগণ, শ্রী দীপক কুমার পাল, শ্রীমতি শান্তি রাণী দাসসহ প্রমুখ থাকবেন। 
 
 এছাড়া এ অনুষ্ঠানের উপদেষ্টা বাবু সুশীল চন্দ্র পাল, সহ সভাপতি গৌতম চন্দ্র পাল, সেক্রেটারী কমলেশ চন্দ্র পাল উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর