শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

করোনা প্রতিরোধক নিয়ে দরিদ্রদের পাশে ছাত্রলীগ

করোনা প্রতিরোধক নিয়ে দরিদ্রদের পাশে ছাত্রলীগ

শ্রমজীবী দরিদ্র ও অসহায় মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতায় হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরণ করছে বাংলাদেশ ছাত্রলীগ। রোববার সকাল থেকে সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে রাজধানীর শাহবাগ, গুলিস্তান, ফার্মগেট, ধানমণ্ডিসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে এসব বিতরণ করা হচ্ছে।

এ সময় ছাত্রলীগের সভাপতি সাংবাদিকদের বলেন, দেশের সব দুর্যোগকালীন সময়ে ছাত্রলীগ তার ভূমিকা রেখেছে। করোনাভাইরাসের সংক্রমণ থেকে শ্রমজীবী ও দরিদ্র, অসহায় মানুষদের রক্ষায় ছাত্রলীগ নিজেরাই হ্যান্ড স্যানিটাইজার তৈরি করেছে। এসব দ্রব্য মানুষের কাছে পৌঁছে দেয়া হচ্ছে। এর আগে বিভিন্ন শ্রেণির পেশার মানুষের মাঝে করোনা প্রতিরোধক সামগ্রী বিতরণ করা হয়েছে। দেশের মানুষকে সচেতন করতে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ রোধ করতে গত ২০ মার্চ কেন্দ্রীয় ছাত্রলীগ রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক হ্যান্ড লিফলেট বিতরণ করে আসছে। এছাড়া সারাদেশে ছাত্রলীগের সব ইউনিটকে জনসমাগম এড়িয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলে মেডিকেল টিমের সমন্বয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বিলি করার নির্দেশ দেয়া হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর