শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় বাকপ্রতিবন্ধি এক ছেলের সন্ধান

উল্লাপাড়ায় বাকপ্রতিবন্ধি এক ছেলের সন্ধান

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি বাকপ্রতিবন্ধি ছেলে পাওয়া গেছে ছেলেটির বয়স আনুমানিক ৯/১০ বছর। কখা বলতে পারে না তবে কথা শুনতে পারে। রোবিবার বিকেলে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের বেতকান্দি গ্রামের পাশে রাস্তায় ঐ বাকপ্রতিবন্ধি ছেলেটিকে পাওয়া গেছে। স্থানীয় জনতা ছেলেটির পরিচয় জানার চেষ্টা করলে বুঝতে পারে ছেলেটি বাকপ্রতিবন্ধি।

পরে সন্ধায় স্থানীয় লোকজন পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজকে খবর দিলে চেয়ারম্যান ছেলেটিকে নিয়ে যায়। ধারনা করা হচ্ছে কোন ভাবে ছেলেটি তার পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে এই এলাকায় চলে আসে। ছেলেটির গায়ের রং ফর্সা, পরনে চেক ফুল সার্ট, কিছু জিজ্ঞাসা করলে শুনতে পারে কিছু বলতে পারে না।

পঞ্জক্রোশী ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ গনমাধ্যম কর্মীদের জানান, সোমবার ছেলেটিকে উল্লাপাড়া মডেল থানায় নিয়ে যাওয়া হয়। থানা পুলিশ ছেলেটির ছবি সংগ্রহ করে পুনরায় আমার জেম্বায় দেওয়া হয়। বর্তমান ছেলেটি উপজেলার বেতকান্দি গ্রামের ইউপি সদস্য মোঃ হামিদুল ইসলামের বাড়ীতে রাখা হয়েছে। ইউপি সদস্যের মোবাইল নং ০১৭১৩৭২৭১৬০।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাসের সঙ্গে কথা বললে তিনি জানান, রাস্তায় পাওয়া ছেলেটির ছবি সংগ্রহ করা হয়েছে। তার পরিচয় বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। পরিচয় পাওয়া গেলে তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর