শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ার তেবাড়ীয়া গ্রামে হামলা ঘরবাড়ি ভাংচুর, থানায় মামলা

উল্লাপাড়ার তেবাড়ীয়া গ্রামে হামলা ঘরবাড়ি ভাংচুর, থানায় মামলা

উল্লাপাড়া উপজেলার তেবাড়ীয়া গ্রামে আবুল হোসেনের বাড়িতে সন্ত্রাসি হামলা চালানো হয়। হামলাকারীরা এ সময় তাদের তিনটি ঘর ভাংচুর করে এবং ঘরে থাকা প্রায় ৫০মন সরিষা লুটে নেয়। তারা এ সময় রামদা দিয়ে এলোপাথারি কুপিয়ে আবুল হোসেনের পালিত কয়েকটি গরুকে জখম করে।

সন্ত্রাসীদের বাঁধা দেওয়ার চেষ্টা করলে তারা বাড়ির লোকজনকে মারধর এমনকি খুন করার হুমকি দেয়। হামলার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে। আবুল হোসেন শনিবার বিকেলে উল্লাপাড়া মডেল থানায় দেওয়া অভিযোগ পত্রে উল্লেখ করেন, গ্রামে জমিজমা ও আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রামের বাসিন্দা মাহিদুল, আলতাফ হোসেন, আসাদ আলী, ইমরান আলী, আব্দুল আজিজ, আমজাদ হোসেনসহ ১৫/২০ জনের একটি সংগটিত সন্ত্রাসী দল পরিকল্পিতভাবে বর্শা, চাপাতি লাঠি, রড ও রামদা নিয়ে তার বাড়িতে হামলা চালায়।

হামলাকালে সন্ত্রাসীরা বাড়ির লোকজনকে খুন করার হুমকি দেয়। ফলে প্রানে বাঁচার জন্য বাড়িতে থাকা পুরুষ মহিলার অন্যত্র পালিয়ে যায়। হামলাকারীরা একই সঙ্গে ঘরবাড়ি ভাংচুর ও ঘরে রাখা ৫০মন সরিষাসহ অন্যান্য সামগ্রী লুট করে নেয়। সবমিলিয়ে আবুল হোসেনের ক্ষতির পরিমান দাড়িয়েছে প্রায় সাড়ে ৪ লাখ টাকা। এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফার সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আবুল হোসেনের।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর