শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আমি মাঠের কর্মী মাঠেই থাকতে চাই -আ`লীগ প্রার্থী আশানূর বিশ্বাস

আমি মাঠের কর্মী মাঠেই থাকতে চাই -আ`লীগ প্রার্থী আশানূর বিশ্বাস

আসন্ন সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী বেগম আশানূর বিশ্বাস বলেছেন, আমি মাঠের কর্মী হয়ে জনগণকে সাথে নিয়ে মাঠেই থাকতে চাই। তিনি শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে বেলকুচি উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে পৌর নির্বাচন উপলক্ষে পথসভায় তার বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমি সব সময় চেয়েছি জনগণের পাশে থেকে তাদের সুখ, দুঃখের ভাগিদার হয়ে থাকতে।

তাদের ভালোবাসা ও দোয়ার কারণে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে তার প্রতিনিধিত্ব করার জন্য আমাকে দলীয় প্রতিক (নৌকা মার্কা) দিয়েছেন। আমাকে আগামী ১৬ তারিখে পৌর নির্বাচনে জয়যুক্ত করার মাধ্যমে জননেত্রীর হাতকে শক্তিশালী করবেন।

নির্বাচনী পথসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম ইউসুফজী খাঁনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট একেএম হোসেন আলী হাসান, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, ফিরোজ ভূইয়া, পিপি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দ প্রমুখ। বক্তরা তাদের বক্তব্যের মধ্যে দিয়ে আগামী পৌর নির্বাচনে সকলকে একতাবদ্ধ হয়ে নৌকা প্রতিককে জয়যুক্ত করার জন্য আহবান জানান।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর