শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

অভিনেত্রী জেনেলিয়ার করোনা জয়

অভিনেত্রী জেনেলিয়ার করোনা জয়

বেশ কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা। তবে সে সময় তার করোনার পজেটিভের খবরটা জানাননি। এবার জানা গেলো করোনা জয় করে সুস্থ হয়েছেন জেনেলিয়া। 

শনিবার (২৯ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে তিনি বিষয়টি জানান। জেনেলিয়া ডিসুজা লেখেন, আমি তিন সপ্তাহ আগে কোভিড পজিটিভ হয়েছিলাম। যদিও গত ২১ দিন আমার কোনো উপসর্গ ছিল না। সৃষ্টিকর্তার কৃপায় আজ টেস্টে নেগেটিভ এসেছে। আমি সৌভাগ্যবান যে এই রোগের সঙ্গে আমার লড়াইটা অনেক সহজ ছিল। কিন্তু একই সঙ্গে এই ২১ দিন আইসোলেশনের থাকা আমার জন্য অনেক বড় চ্যালেঞ্জ ছিল। ফেসটাইম ও ডিজিটাল প্ল্যাটফর্ম আমার এই একাকিত্ব দূর করতে পারেনি। পরিবার ও প্রিয়জনদের সঙ্গে ফের একত্রিত হতে পেরে আমি ভীষণ খুশি।

এদিকে মাইক্রোব্লগিং সাইটে ভক্তদের এই কঠিন সময়ে সুস্থ থাকার পরামর্শ দিয়ে জেনেছিলা লিখেছেন, প্রিয়জনদের সঙ্গে থাকুন, এটি আসল শক্তি এবং এটিই প্রয়োজন। দ্রুত পরীক্ষা করান, স্বাস্থ্যসম্মত খাবার খান এবং শারীরিকভাবে ফিট থাকুন এই রোগের সঙ্গে লড়াই করার এটিই একমাত্র পথ।

জেনেলিয়া জানে তু ইয়া জানে না, তেরে নাল লাভ হো গ্যায়াসহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। ২০১২ সালে বলিউড অভিনেতা রিতেশের সঙ্গে তার বিয়ে হয়। এই দম্পতির দুই সন্তান রিয়ান ও রাহিল।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর