শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বড় ধরণের নাশকতার পরিকল্পনা, অস্ত্রসহ ২ বিএনপি নেতা আটক!

বড় ধরণের নাশকতার পরিকল্পনা, অস্ত্রসহ ২ বিএনপি নেতা আটক!

 
রাজধানী ঢাকার আশে পাশের এলাকায় বড় ধরণের নাশকতা সৃষ্টির লক্ষ্যে জড়ো করা অস্ত্রসহ জগন্নাথপুরের দুই বিএনপি নেতাসহ ৩ জনকে রাজধানী থেকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার অস্ত্র ব্যবসায়ী দোলন মিয়া (৩৮), সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের টিয়ারগাঁও গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুস শহীদ (৪০) ও একই ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মমতাজ উল্লাহর ছেলে আনছার মিয়া (৪০)। গ্রেফতারকৃত তিনজনের মধ্যে আবদুস শহীদ জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও আনছার মিয়া একই উপজেলার যুবদলের যুগ্ম আহ্বায়ক।

জানা যায়, ৫ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সিটিটিসি ও ডিএমপির একটি বিশেষ টিম অভিযান চালিয়ে রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় অস্ত্র হাতবদলের সময় ১৬ রাউন্ড গুলিসহ ১২ চেম্বারবিশিষ্ট পয়েন্ট টু টু বোরের দুটি রিভলবার এবং ৬ চেম্বারের পয়েন্ট থ্রি টু বোরের একটি রিভলবারসহ এই ৩ পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এই বিষয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার মো. হাবিবুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, জগন্নাথপুর থানায় জিডি হওয়া দুই বিএনপি নেতা আব্দুল শহীদ ও আনছার মিয়াকে ঢাকা মহানগর পুলিশের সিটিটিসি’র একদল সদস্য গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

এর আগে গত ৪ সেপ্টেম্বর বুধবার জগন্নাথপুরে ওই দুই বিএনপি নেতাকে নিখোঁজ উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন তাদের স্বজনরা। ওই জিডির ৩ দিনের মাথায় ঢাকা মহানগর পুলিশ ঢাকা থেকে তাদেরকে অস্ত্রসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর