মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

চৌহালীতে দুর্নীতি বিরোধী স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

চৌহালীতে দুর্নীতি বিরোধী স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

সংগৃহীত

চৌহালীতে দুই দিনব্যাপী দুর্নীতি বিরোধী মাধ্যমিক স্কুল বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে চৌহালী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা প্রশাসনের  আয়োজনে এবং দুর্নীতি দমন কমিশন এর অর্থায়নে উপজেলা  হলরুমে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দুর্নীতি প্রতিরোধে  শিক্ষকের ভুমিকা প্রধান, এ বিতর্ক বিষয় নিয়ে বিজয়ী হয় পক্ষ দল চৌহালী আর্দশ উচ্চ বিদ্যালয় ও রানার্স আপ হয় বিপক্ষ দল খাষকাউলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির  সভাপতি শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য রোকনুজ্জামান রকুর সঞ্চালনায় প্রধান অতিথি হয়ে পুরস্কার তুলেদেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান। এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত পিপিএম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কবির, প্রাথমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, চৌহালী এসবিএম কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ, মো: হাবিবুর রহমান, একাডেমিক সুপারভাইজার খালিদ মাহমুদ, উপজেলা আনসার, ভিডিপির পরিদর্শক আব্দুল মান্নান মৃধা, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খসরু মিয়া ও শিক্ষক গোলাম মোস্তফা  প্রমুখ।

উল্লেখ্য দুই দিনব্যাপী এই বিতর্ক  প্রতিযোগিতা-২০২৪ উপজেলা পর্যায়ে চৌহালী আদর্শ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন। সেরা বিতর্কিত  হয় চৌহালী আদর্শ উচ্চ  বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী সাদিয়া।