বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

তাড়াশে উপজেলা প্রশাসনের সহায়তায় ফেয়ার প্রাইসের চাল জব্দ

তাড়াশে উপজেলা প্রশাসনের সহায়তায় ফেয়ার প্রাইসের চাল জব্দ

সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশে অবৈধভাবে বিক্রিকৃত ৪২ বস্তা ফেয়ার প্রাইসের (১৫ টাকা কেজি) চাল উদ্ধার করা হয়েছে । পরে উপজেলা প্রশাসনের সহায়তায় তাড়াশ থানা পুলিশ চাল গুলো আটক করে থানায় নিয়ে আসে।

চাল আটকের বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুল আলম। ঘটনাটি ঘটেছে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের দত্তবাড়ী এলাকায়।

উপজেলা খাদ্য অফিস সূত্রে জানা যায়, খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় সারাদেশের ন্যায় তাড়াশে ফ্রেয়ার প্রাইসের চাল বিতরণ করা হচ্ছে।সেই মোতাবেক দেশীগ্রাম ইউনিয়নের দত্তবাড়ীতে ডিলার বাবু লাল রজক ব্যবসায়ীদের নিকট ৪২ বস্তা বিক্রি করে দেয়।সেখান থেকে ব্যবসায়ীরা চাল অনত্র নিয়ে মাওয়া সময় এলাকাবাসী ৪২ বস্তা চাল আটক করা। পরে বিষয়টি তাড়াশ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুল আলমকে জানালে তিনি ঘটনা স্থলে গিয়ে উপজেলা প্রশাসনের সহায়তায় ৪২ বস্তা জব্দ করে।

এ বিষয়ে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুইচিং মং মারমা জানান,৪২ বস্তা চাল জব্দ করা হয়েছে।এ বিষয়ে নিয়মিত মামলা হবে।

উল্লেখ্য: প্রতিটি ডিলারের বিক্রয় কেন্দ্রে তদারকি কর্মকর্তা থাকার কথা ।কিন্তু কোথায় কোন তদারকি কর্মকর্তা নেই সেই সুযোগে কালোবাজারিদের হাতে চলে যাচ্ছে ফেয়ার প্রাইসের চাল।