সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কমবয়সী ছেলেকে বিয়ে করেও আনন্দে আছি: ভারত থেকে আসা নাইসা

কমবয়সী ছেলেকে বিয়ে করেও আনন্দে আছি:  ভারত থেকে আসা নাইসা

প্রেমের টানে নাইসা মল্লিক (২৬) নামের ভারতীয় এক তরুণী এসেছেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়নের বালশাবাড়ি গ্রামে। বাংলাদেশে এসে তিনি তার প্রেমিক জুয়েল সরকারকে (২৪) করেছেন বিয়েও।

নাইসা ভারতের হাওড়া জেলার দশনগর থানার ধারসা ছোট মল্লিকপাড়ার খায়রুল আলম মল্লিকের মেয়ে। আর জুয়েল উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী গ্রামের ইরান সরকারের ছেলে। ভারত থেকে আসা ওই তরুণীকে এক নজর দেখতে ছেলের বাড়িতে ভিড় করছে স্থানীয় বাসিন্দাসহ দূর-দূরান্ত থেকে আসা মানুষ।

নাইসা মল্লিক জানান, ফেইসবুকে পরিচয়ের সুবাদে দেড় বছর আগে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারকে জানালে তারা বিয়ে দিতে অস্বীকৃতি জানায়। এ কারণে বৈধ পাসপোর্টের মাধ্যমে বেনাপোল সীমান্ত দিয়ে গত ৩১ মে তিনি উল্লাপাড়ায় প্রেমিক জুয়েল সরকারের বাড়িতে চলে আসেন।গত বৃহস্পতিবার তাদের বিয়ে হয়েছে। নিজের চেয়ে কমবয়সী ছেলেকে বিয়ে করেও তিনি অনেক আনন্দে আছেন বলেও জানান তিনি। 

 

এদিকে প্রেমিকাকে বিয়ে করতে পেরে ‘প্রেম সার্থক হয়েছে’ বলে মনে করেন জুয়েল। তিনি বলেন, “বউকে নিয়ে সুখেই আছি।” এ বিয়ের বিষয়ে আইনি পরামর্শদাতা সিরাজগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী গোলাম মোহাম্মদ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ কোর্টে ভারতীয় মেয়ে নাইসা এবং উপজেলার বালসাবাড়ী এলাকার ইরান সরকারের ছেলে জুয়েলের বিয়ে সম্পন্ন হয়।

জুয়েল সরকারের বাবা ইরান সরকার বলেন, “ভারতীয় তরুণীর সঙ্গে ছেলে জুয়েল ফেইসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়েছিল। বিয়ের দাবি নিয়ে ওই মেয়ে বাড়িতে আসার পর স্থানীয়দের সহযোগিতায় এবং ছেলে-মেয়ে উভয়ের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। আদালতের মাধ্যমে এফিডেফিটও করা হয়েছে। বর্তমানে তারা সুখে-শান্তিতে সংসার করছে।”

 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ