মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষা উপকরণ বিতরণ

উল্লাপাড়ায় বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষা উপকরণ বিতরণ

আপনার অধিকার, আপনার দায়িত্ব, দুর্নীতিকে না বলুন ‘শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে বিতর্ক প্রতিযোগিতা, শিক্ষা উপকরণ বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় উপজেলা মহিলা মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রধান কার্যালয় ঢাকার দুর্নীতি দমন কমিশনের উপ পরিচালক মোঃ রফিকুল ইসলাম, পাবনা সমম্বিত জেলা কার্যালয়ের উপ পরিচালক মোঃ খায়রুল হক। এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান বাবলু প্রমুখ। পুরো অনুষ্ঠান টি সঞ্চালনা করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি মোঃ মমতাজ হাসান রিটু।

অনুষ্ঠানে বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয় উপজেলার পাগলা বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় ও মোমেনা আলী বিজ্ঞান স্কুলের বিতার্কিক দল। বিতর্কের বিষয় ছিল ‘মাদকাশক্তই যুব সমাজ অবক্ষয়ের প্রধান কারণ’। বিতর্কে বিজয়ী হয় মোমেনা আলী বিজ্ঞান স্কুলের বির্তাকিক দল ও রানাস আপ হয় পাগলা বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের বির্তাকিক দল। পরে উভয় দলের মধ্যে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ