সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে আনসার ভিডিপির সমাবেশ

সিরাজগঞ্জে আনসার ভিডিপির সমাবেশ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলা আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শান্তি,শৃঙ্খলা,উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এ স্লোগানে রোববার দুপুরের দিকে কেআর পাইলট মডেল সরকারি স্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছা: আফসানা ইয়াসমিনের সভাপতিত্বে এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই খোদা এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আ’লীগ নেতা ফারুক হোসেন, প্রাণিসম্পদ অফিসার ডা: জান্নাতি, ওসি হারুন অর রশিদ, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মজনু মিয়া, উপজেলা আ'লীগের সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা আনসার ও ভিডিপির ভারপ্রাপ্ত অফিসার জাইদুর রহমান জাহিদ ও আনসার ভিডিপি অফিসার জি গোলাম মওলা প্রমূখ। বক্তারা বলেন, আনসার ও ভিডিপি বাংলাদেশের একটি বৃহৎ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাদের দায়িত্ব হচ্ছে দেশের অভ্যন্তরে নিরাপত্তা রক্ষা ও আর্থসামাজিক উন্নয়ন। এ কারণে তৃণমূল পর্যায় থেকে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা করে থাকেন তারা।

চলতি অর্থ বছরে করোনা ভাইরাস মোকাবেলায় আনসার ভিডিপি সদস্যরা আর্থ সামাজিক উন্নয়ন ও নিরাপত্তা রক্ষায় বিশেষ ভুমিকা রাখায় তাদের মাঝে, বাই সাইকেল, পেশার কুকার, ওয়াটার হিটার, ওয়াটার ফিল্টার, ছাতা ও টচ লাইট প্রদান করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের উপহার সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ