সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

‘দুর্নীতিবাজদের ঘৃণা করুন মাদককে না বলুন’ এই স্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরের সিরাজগঞ্জ সদর উপজেলার পৌরসভার ৭ নং ওয়ার্ড রানীগ্রাম এলাকায় মসজিদুল নিজাম মাঠ প্রাঙ্গনে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ এর সভাপতিত্বে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌরসভা ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. হোসেন আলী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি সাংবাদিক মো. আইয়ুব আলী, সহ-সভাপতি প্রদীপ রায়, সহ-সভাপতি সুভল পোদ্দার, সদস্য প্রদ্বীপ সাহা, সদস্য মো. হোসেন আলী ছোট্ট, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক এস এম মনোয়ার কবির, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি ইমরান সেখ, ৭ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তুষার চাকী, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: নজরুল ইসলাম প্রমুখ।

এ সময় প্রধান অতিথি জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বলেন, অসহায় ও গরীরদের কথা চিন্তা করে সিরাজগঞ্জে প্রতিটি এলাকায় জেলা প্রশাসনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে পৌর ৭ নং ওয়ার্ড রানীগ্রাম এলাকায় কম্বল বিতরণ করা হলো। লেখাপড়া, খেলাধুলা, সাংস্কৃতিক মাধ্যমে প্রতিটি এলাকায় মাদক মুক্ত ও বাল্য বিবাহ প্রতিরোধ করে সুন্দর একটি সমাজ উপহার দেওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা জন্য আহবান করেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ