সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বেলকুচি রাজাপুর ইউনিয়ন আ’লীগ কর্মীর বাড়ি ভাংচুর

বেলকুচি রাজাপুর ইউনিয়ন আ’লীগ কর্মীর বাড়ি ভাংচুর

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা বেড়েই চলছে। দিন যত অতিবাহিত হচ্ছে স্বতন্ত্র প্রার্থীর কর্মী এবং আ’লীগ মনোনীত প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজমান রয়েছে। গত মঙ্গলবার রাতে নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন, সহিংসতা, বাড়ি ভাংচুর মামলায় রাজাপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানের ভাই আল মাহমুদ, ভাতিজা জুয়েল হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজাপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানের সমর্থকদের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন, ককটেল বিস্ফোরণ, সাধারণ ভোটারদের মাঝে ভয়ভীতি প্রদর্শন সহ ভাংচুর ও লুটপাটের অভিযোগ রয়েছে।

রাজাপুর গ্রামের আ’লীগ কর্মী আব্দুল মজিদ এর বাড়িতে গত রোববার আতাউর রহমান এর সমর্থকরা অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে বাড়ি ভাংচুর সহ নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে আব্দুল মজিদ জানান গত রোববার রাতে ২০ থেকে ২৫ জন লাঠি,রামদা,অস্ত্র নিয়ে আমার বাড়িতে হামলা করে ঘর ভাংচুর করে, বাড়ির আলমারি থেকে নগদ ১০ লাখ টাকা ও ১৫ ভরি স্বর্ণের গহনা লুট করে নিয়ে যায়। বেলকুচি থানায় বাড়ি ভাংচুর ও টাকা ও স্বর্ণালংকার লুটের মামলা করেছি।

রাজাপুর ইউনিয়নের আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সনিয়া সবুর আকন্দ অভিযোগ করে বলেন, আতাউর রহমানের সন্ত্রাসী বাহিনী আমাদের নির্বাচনী পথসভায় একাধিক হামলা করেছে। ককটেল বিস্ফোরণ করেছে আমার আওয়ামীলীগ কর্মীদের ভয়ভীতি প্রদর্শন ও শারীরিক ভাবে আঘাত করেছে। এ বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ দেওয়া হয়েছে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা সত্যতা নিশ্চিত করে জানান, নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন, সহিংসতা,বাড়ি ভাংচুর মামলায় রাজাপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানের ভাই আল মাহমুদ(মন্ত্রী), ভাতিজা জুয়েল হাসানকে গ্রেপ্তার করেছেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ