মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ডিজিটাল ডিসপ্লে বোর্ডে কনস্টেবল নিয়োগ পদ্ধতির ভিডিও প্রদর্শন

ডিজিটাল ডিসপ্লে বোর্ডে কনস্টেবল নিয়োগ পদ্ধতির ভিডিও প্রদর্শন

সিরাজগঞ্জের বিভিন্ন উপজেলা গুলোতে ডিজিটাল ডিসপ্লে বোর্ডের মাধ্যমে কনস্টেবল নিয়োগ পদ্ধতির ভিডিও প্রদর্শন করেছে জেলা পুলিশ। । জেলা পুলিশ পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম এর নির্দেশে ১১ সেপ্টেম্বর সিরাজগঞ্জ স্টেশন বাজার মোড়, ১২ সেপ্টেম্বর কামারখন্দ থানার বিভিন্ন আশপাশের এলাকা ও ১৩ সেপ্টেম্বর বেলকুচি থানার বিভিন্ন স্থানে বিকাল ৪.০০ ঘটিকা হতে রাত ৯.০০ ঘটিকা পর্যন্ত বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নতুন নিয়মে নিয়োগ পরীক্ষা পদ্ধতি সম্পর্কে ডিজিটাল ডিসপ্লে বোর্ডের মাধ্যমে ভিডিও প্রদর্শন করেছে জেলা পুলিশ।

নতুন নিয়মে চালু হতে যাওয়া এই নিয়োগ পরীক্ষার উত্তরে যেতে সঠিক নিয়মে প্রস্তুতি গ্রহণ করা খুবই জরুরী। আগ্রহী প্রার্থীরা যাতে খুব সহজেই ভিডিও দেখে অনুশীলন করতে পারেন সে জন্যই এই ভিডিও প্রদর্শন করা হয়। উক্ত ভিডিও প্রদর্শন কালীন সময়ে জেলার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার জন্য জনগণের পুলিশ বিনির্মাণের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৫ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ভিশন ২০৪১ পূরণের মাধ্যমে উন্নত বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তত্বাবধায়নে ও সম্মানিত মাননীয় আইজিপি ড. বেনজির আহমেদ, বিপিএম-বার এর প্রত্যক্ষ উদ্যোগে নিয়োগ পদ্ধতিতে নতুন সব বিষয়াবলী সংযোজন করে একটি সুংহত পদ্ধতি প্রস্তুত করা হয়েছে। সুনির্ধারিত একটি পদ্ধতি অনুসরণ করে একজন যোগ্য প্রার্থী বাংলাদেশ পুলিশের সদস্য হতে পারবেন।

নতুন নিয়মে চালু হতে যাওয়া এই নিয়োগ পরীক্ষার উত্তর এ যেতে সঠিক নিয়মে প্রস্তুতি গ্রহণ করা খুবই জরুরী। আগ্রহী প্রার্থীরা যাতে খুব সহজে ভিডিও দেখে অনুশীলন করতে পারেন এজন্য এই ভিডিও নির্মাণ করা হয়েছে। উল্লেখ্য যে, সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে নতুন নিয়মে বাংলাদেশ পুলিশে নিয়োগ প্রদান করা হবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ