সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় করোনা টিকা নিতে সাধারণ মানুষের উপচে পরা ভির

উল্লাপাড়ায় করোনা টিকা নিতে সাধারণ মানুষের উপচে পরা ভির

উল্লাপাড়ায় করোনা ভাইরাসের মহামারির কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে টিকা গ্রহনে উপচে পরা ভির দেখা গেছে । অনেকেই কোভিড-১৯ টিকা নিতে না পেরে বাড়ি ফিরে গেছেন বলে জানা গেছে ।

করোনার ভাইরাসের দ্বিতীয় মহামারি সুরু হওয়ার পর থেকে উল্লাপাড়া উপজেলার মানুষের মাঝে টিকা নেওয়ার আগ্রহ বৃদ্ধি পেতে থাকে । কেও দ্বিতীয় ডোজ কোভিট-১৯ টিকা নেওয়ার ম্যাসেস পেয়ে আসে, আবার কেও ম্যাসেস না পেয়েও আসে ? এ অবস্থায় বেশ জয়েক দিন ধরে টিকার প্রথম ডোজ ও দ্বিতীয় ডোজ নেওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে মানুষের উপস্থিতি বেশি হওয়ায় টিকার সল্পতা দেখা দেয় ।

মঙ্গলবার উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রায় ১ হাজারের অধিক মানুষ টিকা নিতে আসে । টিকার সরবরাহর সল্পতার কারণে ৬৯০ জনকে কোভিড-১৯ টিকা পুশ করার পর আর দিতে না পাড়ায় ডাক্তারদের উপর উত্তেজিত হয়ে উঠে টিকা নিতে আসা জনতা ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উপজেলা প্রশাসন ও পুলিশকে খবর দিলে দ্রুত ঘটনা স্থলে পুলিশ ও আনসার বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের এমওডিসি ডাঃ আলামি সরকার জানান প্রয়োজনের অতিরিক্ত কোভিড-১৯ টিকা হাসপাতালে আনা হয়না । আজ হঠাৎ করে আগের তুলনায় ১ হাজারেরও উপরে লোক আসায় টিকার সল্পতার কারণে সবাইকে টিকা দিতে পারিনি । কেও কোভিট-২৯ নেওয়ার ম্যাসেস পেয়ে এসেছে, আবার কেও ম্যাসেস না পেয়ে এসেছে ? যার জন্য এ অবস্থা সৃষ্টি হয়েছে । তবে আগামিতে এ অবস্থার সৃষ্টি হবে না ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন এর সাথে তার মুঠো ফোনের মাধ্যমে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ