সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। গতকাল সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেলে গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন।

তাড়াশ পূর্বপাড়া গ্রামস্থ টিএনটি থেকে তাড়াশ বাজারের মধ্যবর্তী এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

অপরদিকে একই তারিখ রাতে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন বাশুড়িয়া গ্রামে অভিযান চালিয়ে ২৪ বোতল ফেন্সিডিল ও ৩৮০ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল  জব্দ করা হয়।         

গ্রেফতারকৃত আসামীরা ১। মোঃ ফরিদুল ইসলাম (২৫), পিতা-মোঃ নুর ইসলাম, ২। মোঃ আজাদ মিয়া, পিতা- মোঃ নাজিম হোসেন, উভয় সাং-তাড়াশ খাঁ পাড়া, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ। ৩। মোঃ নুর ইসলাম (৩২), পিতা-মৃত আব্দুল শেখ, সাং-গঙ্গারামপুর পশ্চিমপাড়া, থানা-রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ