রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে কিশোর গ্যাং এর মোবাইল ছিনতাইকারী ৩ সদস্য আটক

সিরাজগঞ্জে কিশোর গ্যাং এর মোবাইল ছিনতাইকারী ৩ সদস্য আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোবাইল ফোন ছিনতাই করে পালানোর সময় কিশোর গ্যাং এর সদস্য ৩ ছিনতাই কারিকে মোটরসাইকেল সহ আটক করেছে মডেল থানা পুলিশ। এ ঘটনাটি ঘটেছে উপজেলার বড়হর ইউনিয়নের চালা বাজারে । পুলিশ বলছে ছিনতাইকারীরা উল্লাপাড়া বিজ্ঞান কলেজর উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী ।

মডেল থানা সুত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে এগারোটার দিকে ৩ ছিনতাইকারী একটি মোটর সাইকেলে যোগে নগরবাড়ী-বগুড়া মহাসড়কের পাশে উল্লাপাড়ার চালা বাজারে এসে দাড়ায় । বাজারের একটি দোকানের সামনে মোবাইল ফোনে গেম খেলার সময় মেহেদী হাসান এর কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে দ্রুত পালানোর সময় মেহেদীর চিৎকারে বাজারের লোকজন আলিফ সরকারকে মটোরসাইকেল সহ আটক করে । অপর দুজন পালিয়ে যায় । পরে জনগন আলিফকে উল্লাপাড়া মডেল থানার পুলিশের হাতে সপর্দ করে ।

পুলিশ পরে অভিযান চালিয়ে অপর দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে । গ্রেফতারকৃতরা হলেন বেলকুচি আগুরিয়া গ্রামের বাবু সরকারের ছেলে আলিফ সরকার (২০),উল্লাপাড়ার পারমনোহারা গ্রামের আনোয়ারের ছেলে এ এম জুলকার নাঈম (১৯),বগুড়া সদরের খান্দার মহল্লার আব্দুস সামাদের ছেলে সামিউল আল নোমান (১৭)। পুলিশ জানিয়েছে ছিনতাইকারী যুবকেরা উল্লাপাড়া বিজ্ঞান কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী।

এ ব্যাপরে উপজেলার চালা পূর্বপাড়া গ্রামের মোঃ মিল্টন নামের এক ব্যক্তি বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন । উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন ও ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে । তাদেরকে সোমবার জেল হাজতে পাঠানো হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ